এখন পড়ছেন
হোম > অন্যান্য > জঘন্য ব্যাটিং-বোলিংয়ের খেসারত দিয়ে এবারের মত IPL-এ নিজেদের বিদায়-ঘন্টা নিশ্চিত করে ফেলল KKR

জঘন্য ব্যাটিং-বোলিংয়ের খেসারত দিয়ে এবারের মত IPL-এ নিজেদের বিদায়-ঘন্টা নিশ্চিত করে ফেলল KKR



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- এবছর আইপিএলে কেকেআর-এর ভাগ্য নিশ্চিত করার জন্য অবশিষ্ট চারটি ম্যাচের মধ্য থেকে তিনটি ম্যাচকেই জিততে হত। কিন্তু পরপর দুটি ম্যাচ হারায় সম্ভবত এবছর আইপিএলে কেকেআরের বিদায় ঘন্টা বেজে গেছে। অন্যদিকে প্রতিপক্ষ হিসেবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এগিয়ে গেল ঋতুরাজ গার্ডের দুরন্ত ব্যাটের হাত ধরে।

বস্তুত ছন্নছাড়া বোলিংয়েই কেকেআর প্লে অফ থেকে অনেকটাই সরে গেল বলেই মনে করছেন অনেকে। গতকাল টস জিতে প্রথমেই ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন চেন্নাই। তাদের লক্ষ্য যে কেকেআর-এর টপঅর্ডারকে শুরুতেই ঘরে ফেরানো ছিল, সেকথা আন্দাজ করা গিয়েছিল আগেই।

তবে দেখতে গেলে এদিন খেলার শুরুতে শুভমন গিল এবং নিতিশ রানা ভালোই শুরু করেন। তবে ২৫ রানে থামে শুভমনের ব্যাট। আর সেইসঙ্গে পরপর দুটি উইকেট হারায় কলকাতা। এরপর নারিন আর রিঙ্কু সিং ব্যর্থ হলেও লড়াই চালিয়ে যান নিতিশ রানা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন ৬১ বলে ৮৭ রান করেন তিনি। সেইসঙ্গে ১০টি চার এবং চারটি ৬ করেন। তবে খেলার শেষে দীনেশ কার্তিক অপরাজিত ২১ রান করে নির্ধারিত কুড়ি ওভারে ৫ উইকেটে কেকেআরের ঝুলিতে আসে ১৭২ রান। অন্যদিকে এদিন চেন্নাই শুরুতে ভালো না করলেও রাইডু এবং ঋতুরাজের জুটি আগের ১৪ রানের সঙ্গে যোগ করেন ৬৮ রান।

তবে এরপর কামিন্সের বলে আউট হন রাইডু। অন্যদিকে বরুণ চক্রবর্তীর বলে ধোনিও ফিরে যান। তবে ৫৩ বলে ৭২ রান করেই ফিরে আসেন ঋতুরাজ। যদিও শেষের দিকে কেকেআর তাদের বোলিংয়ের বিষয়টিকে ঠিক করার চেষ্টা করে, তবুও তা কাজে আসেনি।

শেষে জয়ের কৃতিত্ব তুলে নেন স্যাম কুরান আর রবীন্দ্র জাদেজা জুটি। খেলায় কেকেআরের হয়ে এদিন বরুণ চক্রবর্তী ছাড়া কেউই সেভাবে সফল হতে পারেননি বলে দেখা গেছে। অন্যদিকে নিতিশ রানা ছাড়া নিজেকে সেভাবে সফল করতে পারেননি কেউই। তাই কালকের হারে কেকেআর যে খেলা থেকে বিদায় প্রায় নিশ্চিত করে ফেলেছে, সেই কথাই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!