এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “ভোটের ফল ঘোষণার আগে পিসি-ভাইপো ব্যাঙ্ককে পালাবেন।” – কটাক্ষ দাপুটে বিজেপি সাংসদের

“ভোটের ফল ঘোষণার আগে পিসি-ভাইপো ব্যাঙ্ককে পালাবেন।” – কটাক্ষ দাপুটে বিজেপি সাংসদের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রধানমন্ত্রীর ব্রিগেডে উপস্থিত হয়েছেন একাধিক বিজেপি নেতৃত্ব। উপস্থিত হয়েছেন তারকারা। কিছুক্ষণ আগে মঞ্চে এসে পৌঁছেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। মঞ্চে তাঁকে স্বাগত জানিয়েছেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি জানালেন যে, আজকের ব্রিগেড হলো পরিবর্তনের পূর্বাভাস। আজকের ব্রিগেড ইতিহাস তৈরি করবে। আর এই ব্রিগেড থেকেই রাজ্যের শাসক দল তৃণমূলকে প্রবল কটাক্ষ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

বিজেপি সাংসদ অর্জুন সিং জানালেন যে, পশ্চিমবঙ্গের ৯৫০০০ কলকারখানা বন্ধ হয়ে গেছে। পশ্চিমবঙ্গে শিল্প বলে কিছুই নেই। স্বাস্থ্য সাথী প্রকল্প নিয়ে রাজ্যের মানুষকে ভাওতা দিচ্ছে তৃণমূল সরকার। তৃণমূল সরকারকে কটাক্ষ করে তিনি জানালেন যে, এই সরকার হল ভাতা ও ভাওতার সরকার। মুখ্যমন্ত্রী ও তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি জানালেন যে, ভোটের ফল ঘোষণার আগেই ব্যাঙ্ককে পালিয়ে যাবেন পিসি ও ভাইপো।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপি সাংসদ অর্জুন সিং জানান, কেন্দ্রীয় সরকার অর্থ দিলেও প্যারা টিচারদের তাদের পাওনা থেকে বঞ্চিত করে কাটমানি নিচ্ছে তৃণমূল সরকার। সরকারি কর্মীদের ডিএ থেকে বঞ্চিত রাখা হয়েছে। তাদের অধিকার হরণ করছে তৃণমূল সরকার। তিনি জানালেন, রাজ্যে সাড়ে ৫ লক্ষ সরকারি পদ খালি পড়ে আছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার সেই শূন্যপদ পূরণ করছে না। সেইসঙ্গে বঞ্চিত করছে প্যারা টিচারদের। এরপর অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দেখিয়ে বিজেপি সাংসদ অর্জুন সিং জানালেন যে, তাঁদের দাদা, সবার দাদা মিঠুন চক্রবর্তী উপস্থিত হয়েছেন মঞ্চে।

অন্যদিকে বিজেপি নেতা সায়ন্তন বসু রাজ্যের শাসক দল তৃণমূলকে কটাক্ষ করে জানান, তৃণমূল হলো টাকা মারো কোম্পানি। চাকরির নামে প্রতারণা করে থাকে রাজ্যের শাসক দল তৃণমূল। তিনি জানালেন, প্রধানমন্ত্রী টাকা দিচ্ছেন, অন্যদিকে মুখ্যমন্ত্রী নিচ্ছেন কমিশন। তিনি অভিযোগ করলেন, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের নাম বদলে দিয়ে টাকা লুটপাট করছে রাজ্যের শাসক দল তৃণমূল।

বিজেপি নেতা সায়ন্তন বসু আরও জানালেন যে, আগামী বিধানসভা নির্বাচন হলো রাজ্যের মানুষকে নতুন দিশা দেখাবার নির্বাচন। পরিবর্তন না হলে পশ্চিমবঙ্গ হয়ে উঠবে পশ্চিম বাংলাদেশ। অন্যদিকে, প্রধানমন্ত্রীর ব্রিগেডকে কটাক্ষ করে চন্দ্রিমা ভট্টাচার্য জানালেন যে, আজ কলকাতা ঘুরতে এসেছেন, কিন্তু তাতে কোন লাভ হবে না।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!