এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > “ভয়ঙ্কর খেলা হবে। ডাং আর গুলির খেলা হবে” – বিস্ফোরক বক্তব্য হেভিওয়েট বিজেপি নেতার

“ভয়ঙ্কর খেলা হবে। ডাং আর গুলির খেলা হবে” – বিস্ফোরক বক্তব্য হেভিওয়েট বিজেপি নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – জমে উঠেছে আগামী বিধানসভা নির্বাচনের তীব্র লড়াই। একে অপরের বিরুদ্ধে আক্রমণ, প্রতি আক্রমণ, কখনো বা ব্যক্তি আক্রমণে সরগরম হয়ে উঠেছে রাজ্যের রাজনৈতিক মহল। একদল অপর দলকে কটাক্ষ, হুঁশিয়ারি, আক্রমণের মাত্রা বাড়িয়ে চলেছে দিনে দিনে। এই আবহে রাজ্যের শাসক দল তৃণমূলকে তীব্র হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়।

আজ দুর্গাপুরে চায়ে পে চর্চার অনুষ্ঠানে যোগদান করেছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠান স্থল থেকেই তিনি রাজ্যের শাসক দল তৃণমূলকে তীব্র হুঁশিয়ারি দিলেন। বেশ কিছুদিন ধরে রাজ্যের শাসকদল তৃণমূলের একটি জনপ্রিয় স্লোগান হয়ে উঠেছে খেলা হবে। এবার তৃণমূলের পাল্টা হিসেবে খেলা হবে বলতে শোনা গেলো বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানালেন, “ভয়ঙ্কর খেলা হবে। ডাং আর গুলির খেলা হবে। ডাংগুলি খেলা হবে। হেঁটে চমকাতে এলে খাটে শুয়ে ফিরতে হবে।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বাংলাদেশের জনৈক সাংসদের ব্যবহৃত খেলা হবে স্লোগান এখন অত্যন্ত জনপ্রিয় শাসক দল তৃণমূলে। তৃণমূলের বিভিন্ন নেতাদের মুখে মুখে যা এখন ঘুরছে। তাঁদের পাল্টা হিসেবে বিজেপি নেতারাও একাধিকবার এই শ্লোগান দিয়েছেন। কিছুদিন আগেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল খেলা হবে স্লোগান দিয়েছিলেন। পরবর্তীতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি নেতা সায়ন্তন বসু খেলা হবে স্লোগান দিয়েছিলেন। এবার যা দিলেন রাজু বন্দ্যোপাধ্যায়।

বস্তুত, কিছুদিন আগেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন যে, খেলা হবে, ভয়ঙ্কর খেলা হবে। এরপর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি নেতা সায়ন্তন বসু খেলা হবে স্লোগান দিয়ে পাল্টা হুঁশিয়ারি দিয়েছিলেন তৃণমূলকে। আজ এই শ্লোগানের দ্বারা তৃণমূলকে তীব্র হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। এই শ্লোগানের মাধ্যমে সাড়া ফেলে দিয়েছেন তিনি রাজ্য রাজনীতি মহলে। ইতিমধ্যেই তার পাল্টা জবাব দিতে শুরু করে দিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!