এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ভাটপাড়ায় হিংসা প্রসঙ্গে মমতাকে মানসিক ভারসাম্য হারিয়েছেন বলে দাবি কৈলাসের

ভাটপাড়ায় হিংসা প্রসঙ্গে মমতাকে মানসিক ভারসাম্য হারিয়েছেন বলে দাবি কৈলাসের



মাঝে কিছুদিন এলাকা শান্ত থাকলেও গতকাল থানা উদ্বোধনকে কেন্দ্র করে রণক্ষেত্রের সৃষ্টি হয় ভাটপাড়া এলাকায়। বোমা এবং গুলির লড়াইয়ে মৃত্যু হয় দুই ব্যক্তির। আর এরপরই এই গোটা ঘটনায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলতে শুরু করেন। তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়, চক্রান্ত করে অশান্তি সৃষ্টি করা হচ্ছে।

পাশাপাশি শান্তি স্থাপনে তড়িঘড়ি নবান্নে বৈঠক ডেকে ভাটপাড়ার ঘটনা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। রং না দেখে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করার নির্দেশ দেন তিনি। কিন্তু শান্ত ভাটপাড়াকে অশান্ত করবার জন্য এবার রাজ্যের শাসক দলকেই কাঠগড়ায় তুলতে শুরু করল গেরুয়া শিবির।

ইতিমধ্যেই পুলিশ ভাটপাড়ায় গুলি চালানোয় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বঙ্গ বিজেপির চাণক্য মুকুল রায়। এদিন তিনি বলেন, “নিরীহদের উপর কেন গুলি চালান হল, তার জবাব মুখ্যমন্ত্রীকে দিতে হবে।” আর এবার ভাটপাড়া প্রসঙ্গে মুকুল রায়ের পথে হেটেই মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে সরব হলেন বিজেপি কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন তিনি বলেন, “রাজ্যে লাগাতার হিংসা চলছে। আর এই সমস্ত কিছুর জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়। ওনার মানসিক ভারসাম্য হারিয়ে গিয়েছে। তাই উনি এখন অরাজকতাকে প্রশ্রয় দিচ্ছেন।”

এদিকে ভাটপাড়ার এই ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে স্বরাষ্ট্রমন্ত্রকে একটি রিপোর্ট দেবে বিজেপির প্রতিনিধিদল বলেও জানা গেছে। আর রাজ্যে লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক অশান্তির ঘটনায় বিজেপি নেতাদের তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ করায় এখন রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাঞ্চল্য।

বিশেষজ্ঞদের একাংশ বলছেন, বিগত বাম বলে শেষের দিকে ঠিক একই ঘটনা ঘটেছিল। গত 2009 সালে বাংলায় যখন তৃণমূলের উত্থান হয়েছিল, ঠিক তখনই তৎকালীন বাম সরকার শাসন ক্ষমতায় থাকলেও রাজ্যে নানা অশান্তি ঘটনা ঘটছিল। যা নিয়ে সরব হতে দেখা গিয়েছিল তৃণমূলকে।

আর এবার 2019 সালের লোকসভা নির্বাচনে রাজ্যে তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির প্রবল উত্থানের পরই অশান্তির ঘটনায় বিজেপি নেতারা সেই তৃণমূলের বিরুদ্ধেই অশান্তির অভিযোগ তোলায় ইতিহাসের যে ফের একবার পুনরাবৃত্তি হতে চলেছে বাংলায়, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত প্রায় প্রত্যেকেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!