এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ফের ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, ফের বিতর্কে বিজেপি প্রার্থী

ফের ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, ফের বিতর্কে বিজেপি প্রার্থী



ঘাটালে বিজেপি প্রার্থী হওয়ার পর থেকেই নানা বিতর্ক তাড়া করেছিল তাঁকে। আর এবার বৃহস্পতিবার রাত দুটোর সময় পুলিশি তল্লাশি করার সময় সেই বিজেপি প্রার্থী ভারতী ঘোষের গাড়ি থেকে উদ্ধার করা হল 1 লক্ষ 13 হাজার টাকা। আর যে ঘটনাকে ঘিরে এখন তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পিংলা এলাকায়।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাত দুটোর সময় ভারতী দেবির গাড়িতে পুলিশের পক্ষ থেকে তল্লাশি করতে যাওয়া হলে প্রথমে সেই তল্লাসী প্রক্রিয়ায় কিছুটা হলেও বাধা দেন বিজেপি প্রার্থী। পরবর্তীতে তিনি পালিয়ে যাওয়ারও চেষ্টা করেন। কিন্তু তার পরেই তার গাড়ি থেকে এই বিপুল অঙ্কের টাকা উদ্ধার করা হয়। এদিকে এই ঘটনার পরই ভারতি দেবীকে গ্রেপ্তারের দাবি তোলেন তৃনমূলের কর্মী-সমর্থকরা। তাদের অভিযোগ, তৃণমূল কর্মীদের বিজেপিকে ভোট দেওয়ার জন্য হাজার টাকা এবং সাধারন ভোটারদের 500 টাকা করে দেওয়া হচ্ছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পাশাপাশি পোলিং এজেন্ট বসার জন্য 10 হাজার টাকা করে বিলি করা হচ্ছে এই বিজেপি প্রার্থী তরফে। কিন্তু এইভাবে ভোটের আগে তার গাড়ি থেকে বিপুল অঙ্কের টাকা উদ্ধার হওয়ায় কি বলছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ? এদিন এই প্রসঙ্গে তিনি বলেন, “প্রথমে আমার গাড়িতে তিনবার সার্চ করা হয়। গাড়িতে যার কাছে যত টাকা ছিল তা নিয়ে আমার ব্যাগে ভরে দেওয়া হয়। ক্যান্ডিডেটের কাছে মোট 50 হাজার টাকা থাকতে পারে। সব মিলিয়ে উদ্ধার হয়েছে 1 লক্ষ 13 হাজার টাকা। এটা তো সত্যি হাস্যকর ব্যাপার। 1 লক্ষ 13 হাজার টাকা আমি বিলি করব কেন? ওই টাকা দিয়ে কখনও কোনো নির্বাচন হয়?” সব মিলিয়ে এবার নির্বাচনের আগে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের গাড়ি থেকে লক্ষাধিক টাকা উদ্ধার হওয়ায় তীব্র বিতর্কের সৃষ্টি হল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!