এখন পড়ছেন
হোম > রাজ্য > ভারতী ঘোষের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল রাজ্য সরকার

ভারতী ঘোষের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল রাজ্য সরকার



নিজের পদ থেকে ইস্তফা দিলেও এখনই মুক্ত হচ্ছেন না পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। কলকাতার একটি ওয়েব পোর্টালের প্রকাশিত খবর অনুযায়ী ভারতী ঘোষের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। সম্প্রতি ভারতী ঘোষকে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারের পদ থেকে ব্যারাকপুর তৃতীয় ব্যাটালিয়নে বদলি করা হয়। তাঁর বিরুদ্ধে দুর্নীতির একাধিক অভিযোগ রয়েছে।যদিও প্রশাসনিক স্তরে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।
প্রসঙ্গত, ভারতী ঘোষকে এক সময় জঙ্গল মহলের মানুষ দাপুটে পুলিশ বলেই চিনত। তার বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ থাকায় তাকে বদলি করা হয়। তার পরেই তিনি পদ থেকে ইস্তফা দেন ।সেই ইস্তফা পত্র রাজ্য সরকার গ্রহণ করছে বলেই খবর। তবে তাঁর বিরুদ্ধে কোনও তদন্ত কমিটি গঠন বা তদন্তের খবর স্বীকার করা না হলেও ইতিমধ্যে তৃনমূলের দলীয় পর্যায়ে ভারতী ঘোষের বিরুদ্ধে খোঁজখবর নেওয়া চলছে।তাঁর পুলিশ অফিসারদের বিরুদ্ধেও খোঁজখবর করা হচ্ছে বলেই জানা গেছে।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!