এখন পড়ছেন
হোম > রাজ্য > ভদ্রসভ্য মানুষ তৃণমূল করতে পারছে না! তারা মমতার দলে টিকিটে দাঁড়াতেও চাইছে না: ভারতী

ভদ্রসভ্য মানুষ তৃণমূল করতে পারছে না! তারা মমতার দলে টিকিটে দাঁড়াতেও চাইছে না: ভারতী



এক সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে “মা” বলে অভিহিত করতেন তিনি। কিন্তু সময়ের সাথে সাথে অবস্থার অনেক পরিবর্তন এসেছে। এক কালে তৃণমূল নেত্রীকে “মা” বলা প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ এবার সেই তৃণমূলেরই বিরোধী রাজনৈতিক দল বিজেপিতে নাম লিখিয়েছেন। আর বিজেপিতে নাম লেখানো পর থেকেই রাজ্যের শাসক দল সম্পর্কে বিভিন্ন বিষয়ে মন্তব্য করে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলতে দেখা গিয়েছিল ভারতী ঘোষকে।

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে ঘাটালে তৃণমূলের বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত জয়লাভ করতে পারেননি। তবে নির্বাচনে জয়লাভ না করলেও বিভিন্ন জায়গায় তৃণমূলের বিরুদ্ধে আক্রমণাত্মক মন্তব্য করার জন্য গেরুয়া শিবির তাঁকে প্রচারের কাজে লাগাতে শুরু করেছে। আর এই পরিস্থিতিতে ফের তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করালেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। সূত্রের খবর, সোমবার হুগলির কোন্নগরে বিজেপি মহিলা মোর্চার উদ্যোগে একটি অনুষ্ঠানে উপস্থিত হন এই প্রাক্তন আইপিএস অফিসার।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেখানেই তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, “ভদ্রসভ্য মানুষরা তৃণমূল করতে পারছে না। তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের টিকিটে দাঁড়াতেও চাইছেন না। যাঁদের সাইকেল কেনার ক্ষমতা ছিল না, তাঁরা এখন স্করপিও গাড়ি চড়ছেন।” অন্যদিকে বিজেপির প্রায় সব নেতাই যখন রাজ্যের শাসক দল তৃণমূলকে পুলিশি ব্যবহারিক দিক নিয়ে কটাক্ষ করেন তখন সেই একই অভিযোগ তুলে দিন তৃণমূলের বিরুদ্ধে সরব হতে দেখা গেল ভারতীদেবীকেও।

তিনি বলেন, “এই রাজ্যে পুলিশের আর কোনও স্বাধীনতা নেই। কোনো দুষ্কৃতীকে গ্রেফতার করতে গেলে এখন তৃণমূল নেতাদের অনুমতি নিতে হয়।” অন্যদিকে তৃণমূলের তরফে এখন দিদিকে বলো কর্মসূচি নিয়ে জনসংযোগে যাওয়া নিয়েও এদিন কটাক্ষ করেন এই প্রাক্তন আইপিএস অফিসার। তিনি বলেন, “রাজনৈতিকভাবে তৃণমূল বাংলা থেকে এখন বিলুপ্ত হয়ে গেছে। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিদিকে বলো বিজ্ঞাপন দিতে হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের শেষের দিন শুরু হয়ে গেছে। আমরা 2021 এর ভোটে সমস্ত হিসেব বুঝিয়ে দেব।” সব মিলিয়ে এবার তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে রাজ্য-রাজনীতিতে আবারো ঝড় তুলে দিলেন ভারতী ঘোষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!