এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভাইপোকে কাটমনি দেওয়ার অভিযোগ পিসির বিরুদ্ধে!ফের দুর্নীতিতে মমতা অভিষেকের নাম জড়িয়ে দিলেন সৌমিত্র,

ভাইপোকে কাটমনি দেওয়ার অভিযোগ পিসির বিরুদ্ধে!ফের দুর্নীতিতে মমতা অভিষেকের নাম জড়িয়ে দিলেন সৌমিত্র,



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হাতে মাত্র এক বছর সময়। তারপরেই রাজ্যে আসতে চলেছে বিধানসভা নির্বাচন। আর এবার বিধানসভা নির্বাচনে সাফল্য পাওয়ার জন্য আঁটঘাট বেঁধে রাজনৈতিক ময়দানে নেমেছে গেরুয়া শিবির। আর এবার শুরু থেকেই বিজেপি শিবিরের যে রাজনৈতিক নেতার দিকে বার বার চোখ যাচ্ছে তিনি হলেন ক্ষুরধার বুদ্ধিসম্পন্ন রাজনৈতিক নেতা সৌমিত্র খাঁ। কখনো তিনি ঘাসফুল শিবিরের দূর্গে ব্যাপক ভাঙ্গন ধরাচ্ছেন, আবার কখনো প্রশাসনের দিকে অভিযোগের আঙুল তুলে আক্রমণের ঝাঁজ বাড়াচ্ছেন।

একসময় সৌমিত্র খাঁকে তৃণমূলের ঘরের ছেলে বলেই মনে করা হতো। কিন্তু পরবর্তীতে তিনি বীতশ্রদ্ধ হয়ে দল ছেড়ে গেরুয়া শিবিরে প্রবেশ করেন। এবং সম্প্রতি সাংগঠনিক রদবদলের জেরে তিনি বাংলার বিজেপি যুব সংগঠনের দায়িত্ব পেয়েছেন বলে জানা গেছে। এবং তারপর থেকেই সৌমিত্র খাঁকে বিভিন্ন সময়ে সক্রিয়তার সঙ্গে তৃণমূল শিবিরকে কোণঠাসা করতে দেখা যাচ্ছে। এবার আবারও একবার কাটমানি নিয়ে তিনি তীব্র ক্ষোভ প্রকাশ করলেন রাজ্য প্রশাসনের প্রতি।

সম্প্রতি বিজেপি শিবির থেকে সিইএসসির বিরুদ্ধে আন্দোলনের ডাক দেওয়া হয়েছিল। মূলত লাগামছাড়া হরে বিদ্যুতের দাম বেড়ে চলা নিয়ে এই আন্দোলন হওয়ার কথা। সেই অনুযায়ী শহরের বেশ কয়েকটি জায়গায় সামাজিক দূরত্ব বজায় রেখে আন্দোলনের কর্মসূচি নেওয়ার পর বিজেপির পক্ষ থেকে পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু রাজ্য পুলিশ থেকে কোনরকম অনুমতি দেওয়া হয়নি বলে জানা গেছে। আর তারপর থেকেই কড়া আক্রমণের সুরে কথা বলছেন রাজ্য বিজেপি নেতা সৌমিত্র খাঁ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সিইএসসির বিদ্যুতের দাম লাগামহীনভাবে বেড়ে চলা নিয়ে রাজ্য প্রশাসন যে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না, সে কথা বারবার মনে করিয়ে দিয়েছেন তিনি। এর সাথেই তিনি উল্লেখযোগ্যভাবে অভিযোগ করেন সিইএসসি থেকে কাটমানি যাচ্ছে তৃণমূলের ঘরে। এ প্রসঙ্গে সৌমিত্র খাঁ নাম উল্লেখ করেছেন অভিষেক ব্যানার্জ্জীর বলে জানা গেছে। সৌমিত্র খাঁ এদিন আরও জানিয়েছেন, সিইএসসি প্রতি ইউনিট বিদ্যুতের দাম চার টাকার মধ্যে হওয়া উচিত। কিন্তু প্রতি ইউনিট 2 টাকা করে যাচ্ছে তৃণমূলের ঘরে আর সেই কারণেই সিএসসি তাদের বিদ্যুতের দাম এতটা বাড়িয়ে রেখেছে।

অন্যদিকে বিশেষজ্ঞদের মতে কাটমানি নিয়ে দীর্ঘদিন ধরেই তৃণমূলের প্রতি অভিযোগ। এদিন সৌমিত্র খাঁ নতুন করে সিইএসসির সাথে তৃণমূলকে নিয়ে যেভাবে কাটমানি প্রসঙ্গ সামনে আনলেন, তা রাজনৈতিক প্রেক্ষাপটে আবারও সাড়া জাগাতে পারে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে দেখা যাচ্ছে, রাজ্যে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই বিভিন্ন কর্মসূচির মাধ্যমে রাজ্য বিজেপি সংবাদ শিরোনামে থাকছে। বিশেষজ্ঞদের মতে, রাজ্যের বিজেপি শিবির বর্তমানে যেভাবে সংগঠন মজবুত করার কাজে উঠেপড়ে লেগেছে তাতে কিন্তু আগামী দিনে তৃণমূল শিবিরে চিন্তার ভাঁজ ফেলবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!