এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভাগাড় কান্ডে নমুনা পরীক্ষার ফল বের করল পুরসভা,কি আছে তাতে জেনে নিন

ভাগাড় কান্ডে নমুনা পরীক্ষার ফল বের করল পুরসভা,কি আছে তাতে জেনে নিন



ভাগাড়ের মাংস নিয়ে ঘুম উড়েছিল রাজ্যবাসীর। রোববারের বাজারে মাংসের জন্য আনতে যাওয়া থলে শাকসবজিতে পূর্ন হয়ে বাড়িতে ফিরে আসত। তাই কোলকাতা বাসীর এই আতঙ্ক কাটাতে শহরের বিভিন্ন হোটেল, রেস্তোরা থেকে রান্না বা কাঁচা মাংসের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করতে স্টেট ও ফরেনসিক ল্যাবরেটরিতে পাঠায় কোলকাতা পৌরসভা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিছুদিন আগেই সেই রিপোর্ট পুরসভার হাতে আসলেও তাতে তেমন কিছু ক্ষতিকর জিনিসের প্রমান পাননি বিশেষজ্ঞরা। সূত্রের খবর, বৃহস্পতিবার দ্বিতীয় দফার রিপোর্ট পুরসভার হাতে আসলেও তাতেও তেমন অস্বাস্থ্যকর কোনো জিনিসের প্রমান না মেলায় শুরু হয়েছে বিতর্ক।

বিরোধীদের প্রশ্ন, মাংস নিয়ে চাপানউতরের ফলে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হোটেল, রেস্তোরার স্বার্থেই কি পুরসভা এই রিপোর্ট প্রকাশ করছে না? জল্পনা বাড়িয়ে এ ব্যাপারে জিজ্ঞাসা করলেও মুখে কুলুপ এটেছেন মেয়দ পারিষদ সদস্য অতীন ঘোষ থেকে বিভাগীয় আধিকারিকরা।

তবে পুরসভার কর্তারা মুখে কুলুপ আঁটলেও এখন শহরবাসী শুধু একটাই কথা জানতে চায় যে বাঙালির রসনাতৃপ্তিতে এই মাংস সত্যিই কি সুরক্ষিত? সত্যিই কি ভোজনরসিক বাঙালি এবার থেকে নির্দিধায় খেতে পারবে ‘ভাগারবিহীন মাংস’?

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!