এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আজ বঙ্গবাসীকে ভুগতে হবে, সারাদিন চলবে বৃষ্টি সমেত ঝোড়ো হাওয়া !

আজ বঙ্গবাসীকে ভুগতে হবে, সারাদিন চলবে বৃষ্টি সমেত ঝোড়ো হাওয়া !



মাত্র এক সপ্তাহ আগেই এসেছিলো ঘূর্ণিঝড় আমফান। যার তান্ডবে গোটা বাংলা তছনছ হয়ে গেছে, এখনো পর্যন্ত স্বাভাবিক হয়নি জনজীবন। বেশিরভাগ অঞ্চলেই নেই বিদ্যুৎ, জল,মোবাইল ,ইন্টারনেট পরিষেবা মিলছে না বাসিন্দারা নামছেন বিক্ষোভে।

আর এই আমফানের ক্ষত শুকনোর আগেই বুধবার প্রবল ঝড়বৃষ্টিতে ফের নাজেহাল অবস্থা হয় শুরু হয়েছে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষের। আর অনেক না কাটিয়ে আজ বৃহস্পতিবারও সকাল থেকেই মুখভার আকাশের। কালো মেঘ আকাশ ডেকে রয়েছে সাথেই মাঝেমধ্যেই চলছে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত। দিনভর এমন আবহাওয়া জারি থাকবে বলেই পূর্বাভাস হাওয়া অফিসের।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, আজ বৃহস্পতিবার দিনভর মাঝারি থেকে হালকা বৃষ্টি চলবে। বজ্রবিদ্যুত্‍-সহ বৃষ্টির সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। ৪০-৫০ কিলোমিটার বেগে বইবে হাওয়া। মূলত কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুরেই চলবে ঝড়বৃষ্টি। বৃহস্পতিবার দিনভর আবহাওয়ার উন্নতি সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন আবহবিদরা।

প্রসঙ্গত, আলিপুর আবহাওয়া দপ্তর বুধবারে জানিয়েছিল যে সন্ধে থেকে শুরু হবে বৃষ্টি আর বইবে ঝড়। আর সেই মতো ফের ধেয়ে এসেছে ঝড় বৃষ্টি। কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া এবং পূর্ব বর্ধমানেও বজ্রবিদ্যুত্‍-সহ বৃষ্টি শুরু হয়। সঙ্গে ৭৫ কিলোমিটার বেগে বইতে থাকে ঝোড়ো হাওয়া। উত্তরবঙ্গও বাদ যায়নি। এখনো উত্তরবঙ্গের অনেক জায়গায় চলছে ঝড় বৃষ্টি। এদিকে গতকালের ঝড়ের ফলে কয়েকজায়গায় নতুন করে গাছ ভেঙে পড়ে। বজ্রাঘাতে মারা গেছেন একজন।ফলে নতুন করে শুরু হয়েছে দুর্ভোগ। কবে স্বাভাবিক হবে জনজীবন সেই নিয়েই বড়সড় সংশয়ে ভুগছেন সাধারণ মানুষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!