এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বাংলায় করোনা পরিস্থিতি কি? জেনে নিন সর্বশেষ রিপোর্ট!

বাংলায় করোনা পরিস্থিতি কি? জেনে নিন সর্বশেষ রিপোর্ট!



রাজ্যে করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমাগত বেড়েই চলেছে। যদিও এই মারণ ভাইরাসের সংক্রমণ অনেকটাই এখন নিয়ন্ত্রণ করা গেছে। কিন্তু এর মধ্যে কলকাতা, হাওড়া ও উত্তর চব্বিশ পরগনার সংক্রমণের হার বেশ চিন্তার ভাঁজ ফেলেছে রাজ্যের কপালে। করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে প্রায় ৩৩ শতাংশের বেশি। এদিন এমনটাই জানা যায় নবান্ন সূত্রে।

স্বাস্থ্য দফতরের সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী গত মঙ্গলবার পর্যন্ত বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল মোট ২৫৭৬। এরমধ্যে এদিন পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৮৯২ জন। গত চব্বিশ ঘণ্টায় নতুন করে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ১১৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফেরানো হয়েছে প্রায় ৬৩ জনকে। শনিবার করোনা বুলেটিনে এমনটাই জানানো হয়েছে বলে সূত্রের খবর।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গত কয়েক দিনের তুলনায় সংক্রমণ বেড়েছে বলেই ধারণা করছেন বিশেষজ্ঞ মহল। এছাড়াও করোনা সংক্রমণ রুখতে তৎপর বাংলা। তাই রাজ্যের তরফে শুরু করা হয়েছে করণার টেস্ট। আপাতত টেস্ট করা হয়েছে প্রায় ৭৭ হাজার জনের। এমনকি ১০ লক্ষ জন প্রতি টেস্টের হার বেড়ে দাড়িয়েছে ৮০০। টেস্ট চালানোর জন্য মোট ২১ টি ল্যাবরেটরি সক্রিয় করা হয়েছে। গত চব্বিশ ঘণ্টায় মোট টেস্ট করা হয়েছে প্রায় ৮ হাজার।

অন্যদিকে স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী এদিন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৪৫৯ জন। আপাতত করোনা আক্রান্ত হয়ে বাংলায় মারা গেছেন মোট ২৩২ জন। যার মধ্যে ১৬০- এর মৃত্যু হয় শুধুমাত্র করোনা আক্রান্ত হয়ে। আর ৭২ জন কে মৃত ঘোষণা করা হয় কো – মর্বিলিটির জন্যে। নবান্নতে করোনা বুলেটিনে এমনটাই ঘোষণা করা হয় বলে সূত্রের খবর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!