এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিল্লিতে বড়সড় দায়িত্ব বাড়তে চলেছে বঙ্গের বিজেপি সাংসদদের – জানুন বিস্তারিত

দিল্লিতে বড়সড় দায়িত্ব বাড়তে চলেছে বঙ্গের বিজেপি সাংসদদের – জানুন বিস্তারিত



লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি রাজ্যে ভালো ফল করলেও, তারপর থেকেই তাদের অবস্থা খারাপ হতে শুরু করেছে। ইতিমধ্যেই বিজেপির দখলে থাকা একাধিক রাজ্য চলে গেছে বিরোধী জোটের দখলে। তবে এবার ভারতবর্ষের রাজধানী দিল্লির ক্ষমতা নিজেদের দখলে আনতে, মরিয়া হয়ে উঠেছে পদ্ম শিবির। আম আদমি পার্টিকে হারিয়ে সেখানে ক্ষমতার মসনদে বসতে ইতিমধ্যেই নানা কৌশল নিতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি।

আর এই পরিস্থিতিতে দিল্লি জয়ে বাংলার বিজেপি সাংসদের গুরুত্বপূর্ণ দায়িত্ব দিতে চাইছে বিজেপি নেতৃত্ব। সূত্রের খবর, ইতিমধ্যেই বিজেপির শীর্ষ নেতৃত্ব বাংলার বিজেপি সাংসদদের জানিয়ে দিয়েছে, প্রতিদিন লোকসভায় দুপুর তিনটা পর্যন্ত থাকতে হবে। এরপর দল যে কাজ দেবে, সেই কাজে যোগ দিতে হবে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপি নেতৃত্বের তরফে জানা গেছে, বাংলা, ওড়িশা, অন্ধপ্রদেশ ও উত্তরপ্রদেশের বিজেপি সাংসদদের দিল্লির নির্বাচনে গুরু দায়িত্ব দিতে চাইছে পদ্ম শিবিরের শীর্ষ নেতৃত্ব। রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, দিল্লিতে অনেক বাংলার মানুষ বাস করেন। তাই তাদের মনে বিজেপি সম্পর্কে সঠিক ভাবনা নিয়ে আসবার জন্য, বাংলার বিজেপি সাংসদদের কাজে লাগাতে চাইছে বিজেপি শীর্ষ নেতৃত্ব।

জানা গেছে, ইতিমধ্যেই বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় সহ বাংলার আরও দুই সাংসদকে দিল্লি বাঙালির মন জয় করতে ময়দানে নামিয়ে দিয়েছে ভারতীয় জনতা পার্টি। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, পশ্চিমবঙ্গ রাজ্যে বরাবরই ভারতীয় জনতা পার্টি বাঙালি বিদ্বেষী বলে দাবি করে তৃণমূল কংগ্রেস। কিন্তু এটা দিল্লি।

আর দিল্লি বিধানসভা নির্বাচনে বাংলার বিজেপি সাংসদদের নিয়ে গিয়ে সেখানকার বাঙ্গালীদের মন জয় করে দিল্লিতে ক্ষমতা দখল করতে চাইছে ভারতীয় জনতা পার্টি। তবে শেষ পর্যন্ত বিজেপি এই বাঙালি মন জয়ে কতটা সক্ষম হয় এবং ভোটবাক্সে তার কোনো সুফল মেলে কিনা! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!