এখন পড়ছেন
হোম > জাতীয় > দেশের প্রথমসারির প্রাজ্ঞ-অভিজ্ঞ রাজনীতিবিদ হিসাবে দিল্লীতে বক্তৃতা দিতে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রন

দেশের প্রথমসারির প্রাজ্ঞ-অভিজ্ঞ রাজনীতিবিদ হিসাবে দিল্লীতে বক্তৃতা দিতে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রন



কদিন আগে বাংলায় বিশ্বভারতীর অনুষ্টানে এসে বক্তব্য রেখেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার সেই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেশের অভিজ্ঞ রাজনীতিবিদ হিসাবে বক্তব্য রাখবার জন্য আমন্ত্রন জানাল দিল্লীর সেন্ট স্টিফেন্স কলেজ। জানা গেছে, গত 2 জুলাই এই কলেজের প্ল্যানিং ফোরামের এগজিকিউটিভ সদস্য কৃষ্না প্রনয় ও সাধারন সম্পাদক বিজয় ডি মাধু নবান্নে মুখ্যমন্ত্রীকে একটি আমন্ত্রন পত্র পাঠিয়েছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

যেখানে লেখা আছে “প্ল্যানিং ফোরামের পক্ষ থেকে আপনাকে বক্তৃতা দেওয়ার জন্য আমন্ত্রন জানিয়ে আমরা গর্বিত এবং সম্মানিত বোধ করছি। সরকারি কর্মসূচী নিয়ে একজন প্রবীন রাজনীতিবিদ হিসাবে যে অভিজ্ঞতা আপনার হয়েছে, তা বক্তব্যের মধ্যে দিয়ে পড়ুয়াদের কাছে তুলে ধরলে সকলে উপকৃত হবে।” এমনকী মুখ্যমন্ত্রীর সময় অনুযায়ী বক্তৃতার দিন ঠিক করা হবে বলে জানানো হয়েছে এই ফোরামের পক্ষ থেকে। নবান্ন সূত্রের খবর, বিখ্যাত এই কলেজের আমন্ত্রনপত্র গ্রহন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যায়, 1960 সালে দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুর উদ্যোগে এই সেন্ট স্টিফেন্সের প্ল্যানিং ফোরাম তৈরি হয়। যার উদ্দেশ্যই হল সরকারি কর্মসূচীতে পড়ুয়াদের আগ্রহ বাড়ানো। জানা গেছে, এর আগে এই ফোরামে বক্তব্য রেখেছেন দলাই লামাম, ডঃ মনমোহন সিং, পি চিদাম্বরম, অরুন্ধতী রায়, অরবিন্দ কেজরিওয়াল, রঘুরাম রাজন, মীরা কুমার, অরবিন্দ সুব্রম্ক্ষনম,হর্ষ মান্দারের মত ব্যাক্তিত্বরা। এবারে তাঁদের সাথেই যুক্ত হচ্ছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম। আর যা নিয়ে খুশি আপামর বঙ্গবাসী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!