এখন পড়ছেন
হোম > রাজ্য > বাংলায় বেকারত্ত্বের সুযোগ নিয়ে সাদা কাগজে সই করিয়ে প্রায় কোটি টাকার প্রতারণা!

বাংলায় বেকারত্ত্বের সুযোগ নিয়ে সাদা কাগজে সই করিয়ে প্রায় কোটি টাকার প্রতারণা!



চাকরি দেওয়ার নাম করে দীর্ঘদিন ধরেই এবাংলায় প্রতারনার অভিযোগে এবার গ্রেপ্তার করা হল সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায় এবং সুমিত সাহা। জানা গেছে, বিভিন্ন চাকরির পরীক্ষায় কোচিংয়ের টোপ দিয়ে একটি কোচিংয়ে ভর্তি করা হত। আর কিছুদিন পরেই বেশকিছু সংস্থায় লোক নেওয়া হবে বলে কিছুলোকের কাছ থেকে মোটা টাকা আদায় করে।

সূত্রের খবর, যারা টাকা দিত তাঁদের একটি সাদা কাগজে সই করিয়ে নিয়ে সেখানো লিখিয়ে নেওয়া হত যে, “কোনোও টাকাপয়সা তাঁরা দেননি।”  আর এই অভিনব কায়দাতেই বেকার যুবক যুবতীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আদায় করত এই। অভিযুক্তরা ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

জানা গেছে, এই চাকরিতে টাকা নিয়ে প্রতারনার অভিযোগে কদিন আগেই তাঁদের গ্রেপ্তার করেছে নিউমার্কেট থানার পুলিশ। অভিযোগ, কমকরে 500 জনের বেশি যুবক যুবতীদের কাছ থেকে এই ধৃতরা টাকা আদায় করেছে। এদিকে তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেও 40 লক্ষ টাকা উদ্ধার হয়েছে। তবে এই টাকা কোথা থেকে এল তার কোনো সদুত্তর মেলেনি এই অভিযুক্তদের কাছ থেকে। জানা গেছে, সোমবারই এই ধৃত দুজনকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে এদিন আদালত তাঁদের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!