এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বেহালা থেকে বিজেপির প্রার্থী হতে পারেন শোভন চট্টোপাধ্যায়? জল্পনা তুঙ্গে

বেহালা থেকে বিজেপির প্রার্থী হতে পারেন শোভন চট্টোপাধ্যায়? জল্পনা তুঙ্গে



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্তমানে রাজ্য রাজনীতিতে তৃণমূল বনাম বিজেপির দ্বন্দ্বে শোভন চ্যাটার্জী আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় যে অন্যতম আলোচ্য বিষয়, সেকথা অনেকবারই শোনা গিয়েছিল বিশেষজ্ঞদের মুখে। সময়টা ছিল ২০১৯ সাল। ওই সময়টাতে বিজেপিতে যোগ দিতে দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে।

আবার এরই মধ্যে গত বছরই ভাই ফোঁটাতে মুখ্যমন্ত্রীর বাড়িতে যেতে দেখা গিয়েছিল তাঁকে। তাই তারপর থেকেই তাঁর তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়। অন্যদিকে, এরই মধ্যে তবে শোভন চ্যাটার্জির তৃণমূলে ফেরার সম্ভাবনা প্রসঙ্গে রত্না চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, যেদিন তিনি বিজেপির ঝান্ডা হাতে বিজেপিতে যোগ দিয়েছিলেন, সেদিন থেকেই আর কোনো জল্পনা ছিল না।

তাঁর কথায়, একবার এই দল আর একবার ওই দল এটা কোনো ‘হাডুডু’ খেলা নয়। অন্যদিকে, কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেও বিজেপিতে এতদিন তাঁকে খুব একটা সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি। অন্যদিকে, কিছুদিন আগে অমিত শাহকে বঙ্গ সফরে এসে শোভন আর বৈশাখীর সঙ্গে বৈঠক করতে দেখা গিয়েছিল।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর যেহেতু সামনেই বিধানসভা নির্বাচন। তাই বিধানসভা নির্বাচনে নির্বাচনী কেন্দ্র বেহালা থেকে তিনি বিজেপির প্রার্থী হতে পারেন বলেও মনে করা হচ্ছে। অন্যদিকে ইতিমধ্যেই তিনি বিজেপিতে এসেও দলের সেভাবে গুরুত্ব পাচ্ছে না বলেও অভিযোগ করতে দেখা গিয়েছিল তাঁকে। সেইসঙ্গে তাঁর বান্ধবীকেও প্রাপ্য সম্মান দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেছিলেন শোভন চট্টোপাধ্যায়।

যার কারণে তিনি বিজেপির বিজয়া সম্মিলনী অনুষ্ঠান বয়কট করেছেন বলেও জানিয়েছিলেন। অন্যদিকে, তথ্য সূত্রে জানা গেছে, বিজেপি নাকি শোভন চট্টোপাধ্যায়কে বিজেপিতে সক্রিয় করার চেষ্টা চালাচ্ছে। সেইসঙ্গে বঙ্গ রাজনীতিত শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে সক্রিয় হওয়ার আভাস পাওয়া গেলেও তা এখনও স্পষ্ট নয়।

তাই অনেক বিশেষজ্ঞদের মতেই, যদি তাঁকে বেহালা পূর্ব থেকে বিজেপির প্রার্থী করা হয়, আর তার বিপরীতে যদি তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে তৃণমূলের প্রার্থী হিসেবে দাঁড় করানো হয়, তবে টক্কর বেশ ভালই হবে। যদিও এরই মধ্যে রত্না চট্টোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন যে, এবার দল যদি তাঁকে নির্দেশ দেয় তিনি অবশ্যই ভোটের ময়দানে নামবেন। এবার কি হয়, সেটাই এখন দেখার অপেক্ষা।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!