এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ব্যারাকপুরে বিজেপির মিছিলে হামলা, ছাড় নেই মহিলাদেরও, নিষ্ক্রিয় পুলিশ – ক্ষোভে ফুঁসছেন অর্জুন সিংহ

ব্যারাকপুরে বিজেপির মিছিলে হামলা, ছাড় নেই মহিলাদেরও, নিষ্ক্রিয় পুলিশ – ক্ষোভে ফুঁসছেন অর্জুন সিংহ



বর্তমানে নির্বাচনী আদর্শ আচরণ বিধি লাগুর কারণে সারা রাজ্যের পুলিশ প্রশাসন থেকে গোটা আইন ব্যবস্থা নির্বাচন কমিশনের আওতায় রয়েছে। আর তাই অতীতে পঞ্চায়েত নির্বাচনের মতো রাজ্যে বিরোধীরা প্রচার চালাতে গিয়ে শাসকের হাতে যাতে কোনরূপ হেনস্তার শিকার না হয় তার জন্য নির্বাচন কমিশনের কাছে বিরোধী দল বিজেপির পক্ষ থেকে আবেদন করা হয়েছিল।

কিন্তু হায়, শাসকের চরিত্র যে কোনোদিনই পাল্টায় না তা ফের প্রমাণ হয়ে গেল এদিন ব্যারাকপুরে বলে অভিযোগ বিজেপির কর্মী সমর্থকদের। জানা যায়, রবিবার ছুটির দিনে সদ্য তৃণমূল ত্যাগী ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের সমর্থনে বিজেপি কর্মী সমর্থকরা দত্তপুকুর এলাকায় জোর প্রচার করেছিলেন। আর সেই সময়ই তাদের প্রচারে হামলা চালানোর অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে।

পাশাপাশি স্থানীয় এক চা বিক্রেতা উদয় চৌধুরীকেও ব্যাপক মারধর করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে খবর। আর প্রচারে এইভাবে বাধা দেওয়ায় খবর পেয়ে তড়িঘড়ি দত্তপুকুর থানা এলাকায় উপস্থিত হন বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। আর সেখানেই শাসকদলের এই হামলার পরিপ্রেক্ষিতে রীতিমতো ক্ষোভ উগরে দিতে দেখা যায় তাঁকে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ বলেন, “আমরা দত্তপুকুর এলাকায় মিছিল করেছি। দত্তপুকুর থানার কাছে আমাদের দলীয় কর্মীদের উপর হামলা চালানো হয়েছে। মহিলাদের রেয়াত পর্যন্ত করা হয়নি। বিষয়টি নিয়ে আমরা পুলিশ প্রশাসনের দ্বারস্থ হব।”

আর এইভাবে নির্বাচন কমিশনের আয়ত্তে থাকা সত্ত্বেও যেভাবে শাসক দলের কর্মী-সমর্থকরা প্রচারে তাদের বাধা দিচ্ছে তা নিয়ে রীতিমত সরব হতে দেখা যাচ্ছে এখন গেরুয়া শিবিরের কর্মী সমর্থকদের। অন্যদিকে বিজেপির পাশাপাশি এদিন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী গার্গী চট্টোপাধ্যায়ও বীজপুর বিধানসভা এলাকায় প্রচার বেরিয়ে পড়েন। সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে এবার দলীয় প্রচার করতে গিয়ে শাসক দলের কর্মী-সমর্থকদের সাথে প্রবল উত্তেজনায় জড়িয়ে পড়ল বিরোধী দল বিজেপির কর্মী-সমর্থকেরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!