এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বাড়িতে সিবিআই হানার পর আজ প্রকাশ্য জনসভায় অভিষেক, বার্তা ঘিরে জল্পনা!

বাড়িতে সিবিআই হানার পর আজ প্রকাশ্য জনসভায় অভিষেক, বার্তা ঘিরে জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সিবিআইয়ের পক্ষ থেকে জেরা করা হয়েছে। জেরা করা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরাকে। আর এই ঘটনার পরই নির্বাচনের আগে তা প্রতিহিংসাপরায়ণ ভাবে করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই এই ব্যাপারে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করেছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়‌।

তবে স্ত্রী এবং শালিকাকে সিবিআই জেরা করার পর অভিষেক বন্দ্যোপাধ্যায় কি বলেন, তার দিকে নজর ছিল সকলের। অবশেষে নিকট আত্মীয়দের সিবিআই জেরার পর আজ প্রকাশ্য জনসভায় উপস্থিত হচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেই জনসভা থেকেই তিনি এই ব্যাপারে মন্তব্য করতে পারেন বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সূত্রের খবর, আজ বৃহস্পতিবার উত্তর 24 পরগনার ঠাকুরনগরে জনসভা রয়েছে তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। মূলত তার শান্তিনিকেতনের বাড়িতে সিবিআই যাওয়ার পর এই প্রথম কোনো প্রকাশ্যে জনসভা করছেন তিনি।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিক ভাবেই সেই জনসভা থেকেই তিনি যে বিজেপির বিরুদ্ধে সোচ্চার হবেন, সেই ব্যাপারে নিশ্চিত একাংশ। তবে সেই সোচ্চার হওয়ার বিষয়টি কতটা প্রকট এবং জোরালো হয়, তা অবশ্যই দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে। বিশ্লেষকদের মতে, এতদিন মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূলের অন্যান্য নেতারা এই ব্যাপারে প্রতিক্রিয়া দিয়েছিলেন। যেখানে বুধবার এই ব্যাপারে হুগলির জনসভা থেকে নরেন্দ্র মোদিকে দাঙ্গাবাজ বলে কটাক্ষ করেছিলেন তৃণমূল নেত্রী।

তবে নিজের সহধর্মিনীকে এভাবে জেরা করার পর কি বলবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, তার দিকে নজর ছিল সকলের। অবশেষে আজ ঠাকুরনগরের প্রকাশ্য জনসভা থেকে এই ব্যাপারে মুখ খুলে বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করতে পারেন তৃনমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!