এখন পড়ছেন
হোম > অন্যান্য > বার্সেলোনার দিন শেষ? মেসি এবার চললেন প্রিমিয়ার লীগের এই ক্লাবে? তীব্র জল্পনা ফুটবল দুনিয়ায়

বার্সেলোনার দিন শেষ? মেসি এবার চললেন প্রিমিয়ার লীগের এই ক্লাবে? তীব্র জল্পনা ফুটবল দুনিয়ায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি আন্তর্জাতিক ফুটবলের জগতে ঘটে গেছে বড় দুটি ঘটনা। একটি হলো কিছুদিন আগে শোনা গেছিলো বার্সেলোনার হয়ে খেলতে দেখা যেতে পারে রোনাল্ডোকে। আর এবিষয়ে মেসি কিছু না বললেও, রোনাল্ড এবং মেসি একসঙ্গে আদৌ খেলবেন কিনা সে নিয়ে যথেষ্ট জল্পনা হয়েছিল ফুটবল জগতে। আর অন্য ঘটনাটি হলো সুয়ারেজ মেসির খেলায় মেসির হার। আর সেই নিয়েই কি নতুন কিছু ঘটতে চলেছে খেলার জগতে, সেই চিন্তায় রয়েছেন ক্রিকেট অনুরাগীরা।

শোনা যাচ্ছে বার্সেলোনা ছেড়ে, মেসিকে হয়তো খেলতে দেখা যেতে পারে ম্যাঞ্চেস্টার ক্লাবের হয়ে। সেক্ষেত্রে যেকোনো মূল্যে মেসিকে কিনতে আগ্রহী তারা। এর কারণ হিসেবে বলা যেতে পারে লিয়ঁর কাছে সিটির ৩-১ গোলে হেরে যাওয়া। আর এরপরই চ্যাম্পিয়ন্স লিগের কোয়াটার ফাইনালে খেলার আগেই মেসিকে কেনার জন্য উঠে পড়ে লেগেছে ম্যাঞ্চেস্টার ক্লাবটি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে মেসির কি আদৌ বার্সেলোনা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে? সেই প্রশ্নের উত্তরে বিশেষজ্ঞরা বলছেন, বার্সায় খেলার জন্য নেইমারকে আনতে বলেছিলেন মেসি। কিন্তু দলের কর্তারা নেইমারের বদলে গ্রিজম্যানকে এনেছিলেন। আর সেই নিয়েই নাকি বেজায় চটে রয়েছেন মেসি। তবে কোচের সঙ্গে এবং বার্সা ম্যানেজমেন্টের সঙ্গেও মেসির নাকি সম্পর্ক ভালো ছিলনা। তাই মেসি যে বার্সা ছাড়তে পারেন, সেই নিয়ে জল্পনা রয়েই যাচ্ছে।

কয়েক বছর আগে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য ক্লাব পেপ থেকে শুরু করে একাধিক বড় বড় ফুটবলের তারকাকে কিনলেও, বিশেষ সুবিধে করে উঠতে পারেননি। তাই এবার মেসিকে কেনাই তাদের টার্গেট বলে মনে করা হচ্ছে। অপরদিকে শুধু ম্যানচেস্টারের সঙ্গে প্রতিযোগিতায় রয়েছেন ফ্রান্সের পিএসজি এবং ইতালির ইন্টার মিলান। তবে ম্যাঞ্চেস্টার সিটি ক্লাবের ম্যানেজারের সঙ্গে মেসির ভালো সম্পর্ক রয়েছে। তাই এই দিক থেকে সিটি অনেকটাই এগিয়ে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!