এখন পড়ছেন
হোম > অন্যান্য > বার্সেলোনা ছাড়ছেন মেসি! কিন্তু জানেন কি যোগ দিতে পারেন আইপিএল থেকে বিজেপিতে! কিভাবে? জানুন

বার্সেলোনা ছাড়ছেন মেসি! কিন্তু জানেন কি যোগ দিতে পারেন আইপিএল থেকে বিজেপিতে! কিভাবে? জানুন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আবারও খবরের শিরোনামে মেসি বার্তোমিউ দ্বন্দ্ব। সেয়ানে সেয়ানে এই দুই প্রতিদ্বন্দ্বী যে কেউ কারোর কথার ধার ধারেন না, তার প্রমাণ পাচ্ছে গোটা বিশ্ব। ক্লাবের হারের পরই একদিকে ক্লাবের সিনিওর খেলোয়াড়দের ওপর অভিযোগ এনেছেন বার্তোমিউ, অন্যদিকে দীর্ঘদিন থেকে তাঁর বিরুদ্ধে অভিযোগের পাল্লা ভারী করেছিলেন মেসিও। তবে শেষ পর্যন্ত সেই অন্তর্দ্বন্দ্ব এতটাই গভীরে চলে গেছে যে ক্লাব ছাড়ার সিদ্বান্ত নিয়েই ফেলেছেন মেসি।

সেই নিয়েই সম্প্রতি সোশাল মিডিয়ায় তুমুল সমালোচনার সঙ্গে নেটিজেনদের হাসির খোরাক হচ্ছে বিষযটি। কোথাও মিম তৈরির ধুম তো কোথাও সমালোচনার ঝড়। এমনই কয়েকটি পোস্ট সোশাল মিডিয়া মাতিয়ে রেখেছে। কোথাও বলা হয়েছে, মেসি নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন।আর সেই সঙ্গে একটি ছবি রয়েছে, যেখানে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার জায়গায় মেসির মুখ বসানো রয়েছে। আর উল্টোদিকে দাঁড়িয়ে রয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। দেখেই বোঝা যায় ছবিটি আসলে ফটোশপ করা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আবার অন্য কোথাও দেখানো হয়েছে, রিলায়েন্স কর্নধার মুকেশ আম্বানি নাকি মেসিকে আইপিএলে মুম্বই দলে নেওয়ার কথা বলছেন। এছাড়া কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসও এই মজায় সামিল হয়েছে। তাঁরাও মেসিকে নিজেদের দলে সই করানোর কথা বলেছেন। সব মিলিয়ে ব্যাপারটা যে বেশ মজাদার হয়ে উঠেছে তা বলেই বাহুল্য।

তবে এর কারণ হিসেবে অবশ্য দুই পক্ষের দোষের কথাই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। অনেকদিন আগেই যখন বার্সায় খেলার জন্য নেইমারকে আনতে বলেছিলেন মেসি তখন দলের কর্তারা নেইমারের বদলে গ্রিজম্যানকে এনেছিলেন। আর সেই নিয়েই নাকি বেজায় চটে ছিলেন মেসি।

তবে কোচের সঙ্গে এবং বার্সা ম্যানেজমেন্টের সঙ্গেও মেসির নাকি সম্পর্ক ভালো ছিলনা। এরপর লিয়ঁর কাছে সিটির ৩-১ গোলে হেরে যাওয়া নিয়ে ক্লাবের সিনিওর খেলোয়াড়দেরই দায়ী করেছিলেন ক্লাবের কর্তারা। সব মিলিয়েই বর্তমান পরিস্থিতি তৈরি হয়েছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!