এখন পড়ছেন
হোম > অন্যান্য > “বাংলাকে বিভক্ত করার অসংখ্য চেষ্টা করছে বিজেপি কিন্তু সবগুলিই হিসাবে নিরর্থক।” – বিস্ফোরক চিত্র পরিচালক রাজ্ চক্রবতী

“বাংলাকে বিভক্ত করার অসংখ্য চেষ্টা করছে বিজেপি কিন্তু সবগুলিই হিসাবে নিরর্থক।” – বিস্ফোরক চিত্র পরিচালক রাজ্ চক্রবতী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি উত্তরবঙ্গকে আলাদা রাজ্য বা কেন্দ্রশাসিত অঞ্চল করবার দাবি করেছেন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লা। তাঁর এই বক্তব্য রাজনৈতিক মহলে বিরাট শোরগোল ফেলে দিয়েছে। বিজেপির বিরুদ্ধে প্রবল প্রতিবাদ জানিয়েছে তৃণমূল। এবার এই বিষয় নিয়ে বিজেপিকে প্রবল আক্রমণ করলেন বিখ্যাত চিত্র পরিচালক ও তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। এ প্রসঙ্গে তিনি জানালেন যে, বিজেপি নেতাদের সমস্যা হলো যে, তাঁরা বর্ণ,জাতি,ধর্ম,সম্প্রদায়ের বাইরে গিয়ে মানুষের সম্পর্ক বুঝতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন। বাংলার সুস্পষ্ট ম্যান্ডেট যে তাঁদের কাছে একেবারেই পরিষ্কার নয়, সেটাই স্পষ্ট হয়ে উঠেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

চিত্র পরিচালক রাজ চক্রবর্তী অভিযোগ করেছেন যে, বাংলাকে বিভক্ত করে দেবার অসংখ্য চেষ্টা চালাচ্ছে বিজেপি। কিন্তু সমস্ত চেষ্টাই হিসাবে নিরর্থক। টুইট করে বিজেপির বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন রাজ চক্রবর্তী। তবে, বিজেপি সাংসদ জন বার্লার এই দাবি সম্পর্কে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন যে, তাঁরা কেউই বাংলা ভাগ চান না। বাংলার সার্বিক উন্নয়ন হলো বিজেপির লক্ষ্য। কিন্তু উত্তরবঙ্গের যে কোনো উন্নয়ন হয়নি, তা স্পষ্ট, সে কথাই বলা হয়েছে।

অন্যদিকে আজ বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ একটি টিভি চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে জানিয়েছেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। পশ্চিমবঙ্গ ভেঙে আলাদা দেশ তৈরি করার চেষ্টা করছেন তিনি। সে ক্ষেত্রে তাঁরা রাঢ়বঙ্গকে নিয়ে আলাদা রাজ্য গঠনের দাবি জানাবেন। তিনি অভিযোগ করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গের জন্য কিছুই করেননি। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির ৫০ কিলোমিটার এলাকার মধ্যে ২৩ জন মন্ত্রী রয়েছেন। মুখ্যমন্ত্রী দিল্লির নেতাদের বহিরাগত বলে আসছেন। এবার উত্তরবঙ্গ ও রাঢ়বঙ্গের ছেলেরা যদি মুখ্যমন্ত্রীকে বহিরাগত বলেন, তবে তিনি অবাক হবেন না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!