এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বাংলায় তালিবানি সরকার চলছে। ফের তৃণমূল সরকারকে আক্রমণ বিজেপি সাংসদের, জল্পনা তুঙ্গে!

বাংলায় তালিবানি সরকার চলছে। ফের তৃণমূল সরকারকে আক্রমণ বিজেপি সাংসদের, জল্পনা তুঙ্গে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সাম্প্রতিককালে বিজেপির অন্দরে তাকে নিয়ে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছিল। পদ থেকে ইস্তফা দেওয়া, আবার নিজের পদে ফিরে আসা নিয়ে তিনি এমনিতেই খবরের শিরোনামে ছিলেন। মাঝে সমালোচক মহলের তরফে দাবি করা হয়েছিল, তিনি ভারতীয় জনতা পার্টি ত্যাগ করতে পারেন। তবে সেই সমস্ত কিছু করা তো দূর অস্ত, উল্টে সেই সমালোচক মহলের বারা ভাতে ছাই দিয়ে রীতিমত তৃণমূল বিরোধিতার সুরকে আরও চওড়া করে দিলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

বস্তুত, হাওড়ার বাগদানের বিজেপি কর্মীর কিঙ্কর মাঝির মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার সকাল থেকেই সেই এলাকায় বনধের ডাক দিয়েছে ভারতীয় জনতা পার্টি। আর এবার এই বিজেপি নেতাকে গুলিবিদ্ধ করে খুনের ঘটনায় তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি। যেখানে রাজ্যে তালিবানি সরকার চলছে বলে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন সৌমিত্রবাবু।

সূত্রের খবর, এদিন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ সিদ্ধান্ত নেন যে, তিনি সেই মৃত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করবেন। সেই মত সেই এলাকায় যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। আর সেখানেই তৃণমূল সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।

তিনি বলেন, “বাংলায় তালিবানি সরকার চলছে। তৃণমূল একটি সন্ত্রাসবাদী দল। রাজ্যে আইন-শৃঙ্খলা বলতে কিছু নেই। সাধারন মানুষ আতঙ্কিত। বিজেপি কর্মীদের ইচ্ছা করে পুলিশ গ্রেপ্তার করছে এবং তারা আক্রান্ত হচ্ছে শাসকদলের মদতপুষ্ট দুষ্কৃতীদের হাতে।” অনেকে বলছেন, সৌমিত্র খাঁ এদিন দলের নিহত কর্মী বাড়িতে যাওয়ার আগে তৃণমূল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করে বুঝিয়ে দিলেন যে, তাকে নিয়ে যে গুঞ্জন তৈরি হয়েছিল, তা সম্পূর্ণরূপে রটনা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, সামনেই বিধানসভা নির্বাচন। তার আগে বাগনানে এক বিজেপি কর্মীকে গুলিবিদ্ধ করে মৃত্যুর ঘটনায় এমনিতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আর বিধানসভা নির্বাচনের আগে এই ঘটনাকে হাতিয়ার করে পুরোদস্তুর ময়দানে নামতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। তাই এদিন বাগনানে বনধ চলছে, ঠিক তখনই সেখানে গিয়ে সাংবাদিকদের সামনে তৃণমূল সরকারের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। যা রাজ্যের বর্তমান তৃণমূল সরকারের কাছে বড়সড় অস্বস্তির কারণ হয়ে দাঁড়াল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!