এখন পড়ছেন
হোম > জাতীয় > বাংলায় বিধানসভায় ভরাডুবি হতেই কেন্দ্র সরকারের সমালোচনা করে বিস্ফোরক হেভিওয়েট বিজেপি সাংসদ

বাংলায় বিধানসভায় ভরাডুবি হতেই কেন্দ্র সরকারের সমালোচনা করে বিস্ফোরক হেভিওয়েট বিজেপি সাংসদ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনে পরাজিত হতে না হতেই অস্বস্তি বাড়তে শুরু করেছে ভারতীয় জনতা পার্টির। ইতিমধ্যেই ক্ষমতা দখলের স্বপ্ন পূরণ না হওয়ার কারণে একের পর এক নেতা থেকে শুরু করে কর্মীরা দল ত্যাগ করতে শুরু করেছেন। তবে নির্বাচনের আগে যে সমস্ত বিজেপির হাইপ্রোফাইল নেতারা রাতদিন দলের স্বপক্ষে আওয়াজ তুলেছেন এবং তৃনমূলের বিরুদ্ধে বিষোদগার করেছেন, বিজেপি পরাজিত হওয়ার পরই সেই সমস্ত নেতাদের মধ্যে অন্যতম বিজেপি সাংসদ অর্জুন সিংহের মন্তব্য এখন চর্চার বিষয়।

এবার দলীয় কর্মীদের ওপর হামলা এবং ভোট পরবর্তী হিংসা নিয়ে মন্তব্য করতে গিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। যে ঘটনাকে কেন্দ্র করে অর্জুন সিংহকে নিয়ে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে। প্রসঙ্গত উল্লেখ্য, ভোটের পর থেকেই গোটা রাজ্যজুড়ে হিংসার ঘটনা ক্রমশ বাড়তে শুরু করেছে। বিভিন্ন জায়গায় অস্বস্তি বাড়তে শুরু করেছে। বিশেষ করে বিজেপি নেতা কর্মীদের ওপর হামলার ঘটনায় উপরতলার নেতাদের অনেকেই বিড়ম্বনার মুখে পড়েছেন।

সম্প্রতি অর্জুন সিংহের বাড়ির সামনে বোমাবাজি হয়। আর সেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য আরও বাড়তে শুরু করে। আর তার পরিপ্রেক্ষিতেই এদিন কেন্দ্রীয় সরকারকে অস্বস্তির মুখে ফেলে বিস্ফোরক মন্তব্য করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। তিনি বলেন, “কেন্দ্রীয় সরকার শুধু দেখে যাচ্ছে। কাজের কাজ কিছু হচ্ছে না। এদিকে দলীয় কর্মীরা ঘরছাড়া হচ্ছে। তাদের বাড়ি লুটপাট হয়ে যাচ্ছে। তাদেরকে মারধর করা হচ্ছে। বাংলার অবস্থা আবার 1947 হতে চলেছে।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর বিজেপির একজন সাংসদ হয়ে কেন্দ্রীয় সরকারে যখন ভারতীয় জনতা পার্টি রয়েছে, তখন পরোক্ষে কি এই মন্তব্য করে বিজেপির অস্বস্তি বাড়িয়ে দিলেন অর্জুন সিংহ! এখন তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছে প্রশ্ন।বিশেষজ্ঞরা বলছেন, এই প্রথম নয়। নির্বাচনের পরবর্তী সময়কালে যখন বিভিন্ন জায়গায় সন্ত্রাসের ঘটনা ঘটতে শুরু করেছিল, তখনও বিস্ফোরক মন্তব্য করেছিলেন এই বিজেপি সাংসদ।

যেখানে জনপ্রতিনিধি হিসেবে তারা যদি নেতাকর্মীদের পাশে দাঁড়াতে না পারেন, তাহলে সাংসদ পদে ইস্তফা দেওয়া উচিত বলে দাবি করতে দেখা গিয়েছিল তাকে। আর এরপরেই কেন্দ্রীয় সরকারের দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে যে বিস্ফোরক মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ, তাতে তাকে নিয়ে আরও শোরগোল পড়ে গিয়েছে রাজ্যজুড়ে।

একাংশের প্রশ্ন, তাহলে কি বড় কোনো সিদ্ধান্ত নিতে চলেছেন অর্জুন সিংহ? লাগাতার যেভাবে এই সমস্ত মন্তব্যের মধ্যে দিয়ে নিজের দলের অস্বস্তি বাড়িয়ে দিচ্ছেন তিনি, তাতে গুঞ্জন আরও বাড়ছে। রাজ্যে হিংসা হচ্ছে, এই কথা বলার পাশাপাশি অর্জুন সিংহ যেভাবে কেন্দ্রীয় সরকারকে প্রশ্নবানে বিদ্ধ করলেন, তাতে ভারতীয় জনতা পার্টি তীব্রভাবে অস্বস্তির মুখে পড়ে গেল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!