এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বাংলা থেকে আবার এক বিজেপি নেতা রাজ্যপাল হচ্ছেন? তিন নাম নিয়ে জল্পনা শুরু গেরুয়া শিবিরে

বাংলা থেকে আবার এক বিজেপি নেতা রাজ্যপাল হচ্ছেন? তিন নাম নিয়ে জল্পনা শুরু গেরুয়া শিবিরে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  একসময় পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি ছিলেন তথাগত রায়। কিন্তু দীর্ঘদিন ধরেই তিনি সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত নন। কারণ অনেকদিন আগেই তাকে মেঘালয়ের রাজ্যপাল করা হয়েছে। কিন্তু সম্প্রতি তিনি তার দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন। স্বাভাবিকভাবেই সাংবিধানিক পদ থেকে সরে গিয়ে এবার বাংলার রাজনীতিতে আবার ফেরার ইচ্ছা প্রকাশ করা তথাগত রায়ের জায়গায় কে বসবেন, তা নিয়ে বিভিন্ন মহলে তৈরি হয়েছে জল্পনা।

ইতিমধ্যেই বাংলার বিজেপি নেতা রাহুল সিনহা তথাগত রায়কে সক্রিয় রাজনীতিতে ফেরার জন্য আহ্বান জানিয়েছেন। তবে মেঘালয়ের রাজ্যপাল পদ থেকে তথাগত রায় সরে গেলে তার জায়গায় কে আসবেন! তাহলে কি আবার বাংলার কোনো বিজেপি নেতা মেঘালয়ের রাজ্যপাল পদে বসবেন? বিশেষ সূত্র মারফত খবর, ইতিমধ্যেই বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি অসীম ঘোষ, প্রাক্তন আইপিএস আর কে হান্ডা এবং রাজ্য বিজেপির বর্তমান কোষাধ্যক্ষ সাওয়াত হানানিয়ার নাম মেঘালয়ের রাজ্যপাল হিসেবে উঠে আসতে শুরু করেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর বাংলা থেকে তথাগত রায়ের পর যদি এই তিনজনের মধ্যে আবার কেউ মেঘালয়ের রাজ্যপাল পদে শপথ নেন, তার ব্যাপারে ইতিমধ্যেই গুঞ্জন তৈরি হতে শুরু করেছে। প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই মেঘালয়ের রাজ্যপাল পদ ছাড়তে চেয়ে বাংলার রাজনৈতিক পটভূমিকা সম্পর্কে বেশকিছু মন্তব্য করতে দেখা গেছে তথাগত রায়কে।

যেখানে দিলীপ ঘোষের গরুর দুধে সোনা থেকে শুরু করে গোমূত্র নিয়ে মন্তব্যের পর খোঁচা দিয়েছেন তিনি। স্বাভাবিক ভাবেই বাংলার রাজনীতির প্রতি তার আগ্রহ যে বাড়ছে, তা নিজের বক্তব্যের মধ্য দিয়েই পরিষ্কার করে দিয়েছেন তথাগত রায়। আর এমত পরিস্থিতিতে এবার সেই তথাগত রায়ের জায়গায় বাংলা থেকে বিজেপি নেতাদের মধ্যে কেউই মেঘালয়ের রাজ্যপাল হতে পারেন বলে জল্পনা তৈরি হয়েছে। এখন শেষ পর্যন্ত বাংলার কেউ মেঘালয়ের রাজ্যপাল হন নাকি দেশের অন্য জায়গা থেকে তথাগত রায়ের ছেড়ে যাওয়া জায়গায় কোনো বিশিষ্ট ব্যক্তি বসেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!