এখন পড়ছেন
হোম > রাজ্য > বাংলা থেকে ৬ আলকায়দা জঙ্গি গ্রেপ্তার হতেই রাজ্য পুলিশের ডিজি এবার রাজ্যপালের রোষানলে!

বাংলা থেকে ৬ আলকায়দা জঙ্গি গ্রেপ্তার হতেই রাজ্য পুলিশের ডিজি এবার রাজ্যপালের রোষানলে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পশ্চিমবঙ্গের পুলিশ নিরপেক্ষ নয়, এই পুলিশ রাজ্য সরকারের দল দাসে পরিণত হয়েছে। এমন অভিযোগ রাজ্য পুলিশের বিরুদ্ধে একাধিকবার উঠেছে বিভিন্ন রাজনৈতিক মহল থেকে। গত শনিবার মুর্শিদাবাদ জেলা থেকে ৬ জন আল-কায়েদা জঙ্গি গ্রেপ্তার হওয়ার পর থেকেই রাজ্য পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আজ পুনরায় রাজ্য পুলিশকে অভিযুক্ত করলেন তিনি।

পশ্চিমবঙ্গ সরকারের একজন দ্বার্থহীন সমালোচক হিসেবে রাজ্যপাল যথেষ্টই পরিচিত। পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষাব্যবস্থা, স্বাস্থ্যব্যবস্থা, পুলিশি ব্যবস্থা নিয়ে বেশ কয়েকবার তিনি অভিযোগ করেছেন। গত শনিবার রাজ্য সরকার ও রাজ্যের পুলিশি ব্যবস্থা নিয়ে রাজ্যপাল জগদীপ ধনকড় ৩ টি টুইট করেছিলেন। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও বেশকিছু অভিযোগ করেছিলেন তিনি। সেইসঙ্গে মন্তব্য করেছিলেন যে, দিনকেদিন বোমা তৈরির আঁতুড়ঘরে পরিণত হতে চলেছে পশ্চিমবঙ্গ।

সেই টুইটে রাজ্যের পুলিশ কর্মীদের ভূমিকা নিয়েও তিনি অভিযোগ তুলেছিলেন। এর পূর্বেও রাজ্য পুলিশকে নিয়ে বারবার বিরূপ সমালোচনা করেছেন তিনি। এরপূর্বে তিনি মন্তব্য করেছিলেন যে, মুখ্যমন্ত্রীর জন্যই রাজ্যের কোন পুলিশকর্মী সঠিকভাবে কার্য পরিচালনা করতে পারছেন না। সম্প্রতি রাজ্য পুলিশকে অভিযোগের কাঠগড়ায় তুলে আবার তুলতে দেখা গেল রাজ্যপাল জগদীপ ধনকড়কে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আজ সোমবার রাজ্য পুলিশকে ব্যঙ্গ করে টুইটারে আবার তিনটি টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। এই টুইট গুলিতে রাজ্যপালকে লিখতে দেখা গেল, রাজ্যের পুলিশ শাসক দলের অঙ্গুলিহেলনেই কাজ কর্ম করছে। আর এর ফলেই বেছে বেছে বিরোধী দলের সাংসদ, বিধায়ক, তথা দলের সদস্যদের ওপর আক্রমণ করছে পুলিশ। এ প্রসঙ্গে তিনি বলেন যে, এ ধরনের অন্যায় কখনোই মেনে নেওয়া যায় না।

এর সঙ্গে সঙ্গেই মুর্শিদাবাদ জেলা থেকে ছয়জন আল-কায়েদা জঙ্গী’ আটক প্রসঙ্গে রাজ্য পুলিশের ডিজিকে উটপাখির সঙ্গে তিনি তুলনা করলেন। এরপর সরাসরি মুখ্যমন্ত্রীকে ব্যাঙ্গ ও কটাক্ষ করলেন রাজ্যপাল।

প্রসঙ্গত, রাজ্যপালের সঙ্গে পশ্চিমবঙ্গের রাজ্য সরকারের অম্লমধুর সম্পর্ক রয়েছে। বহুবার রাজ্য সরকারের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়তে দেখা গেছে রাজ্যপালকে। তাঁর আজকের এই ব্যঙ্গাত্মক টুইটে তাঁর সঙ্গে রাজ্য সরকারের সংঘাতের তীব্রতা যে বাড়বে, সে কথা বলাই বাহুল্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!