এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বন্দুক দেখানোয় গ্রেপ্তার নির্দল প্রার্থী, ধৃতর অভিযোগ তৃণমূলের দিকে

বন্দুক দেখানোয় গ্রেপ্তার নির্দল প্রার্থী, ধৃতর অভিযোগ তৃণমূলের দিকে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পঞ্চম দফার ভোট নিয়ে শুরু থেকেই ছিল টানটান উত্তেজনা। বিশেষ করে চতুর্থ দফার শীতলকুচি ঘটনা ঘটে যাবার পর পঞ্চম দফা নিয়ে অতিরিক্ত সতর্ক ছিল নির্বাচন কমিশন। কিন্তু পঞ্চম দফার ভোটের দিন অন্য ছবি দেখা যায় চাকদায়। হঠাৎ করে দুপুর বারোটা নাগাদ চাকদার নির্দল প্রার্থীকে দেখা যায়, কোমড়ে বন্দুক নিয়ে দৌড়ে বেড়াচ্ছে। যথারীতি নির্দল প্রার্থীর হাতে বন্দুক দেখতে পেয়ে চূড়ান্ত আতঙ্কিত হয়ে পড়েন ভোটদাতারা। কিন্তু প্রশাসন এ ব্যাপারে কড়া পদক্ষেপ গ্রহণ করল। কয়েক ঘন্টার মধ্যেই চাকদার নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক গ্রেপ্তার হলেন পুলিশের হাতে।

যদিও গ্রেপ্তারের সময় তিনি দাবি করেছিলেন, বুথের বাইরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভোটারদের ভয় দেখাচ্ছিলো তাই তিনি তৃণমূল দুষ্কৃতীদের তাড়ানোর জন্য রাস্তায় নামেন। কারণ পুলিশকে জানানো হলেও তাঁরা কোনো ব্যবস্থা নেয়নি বলে কৌশিক ভৌমিক দাবি করেছেন। তাঁর কথা অনুযায়ী তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাত থেকে বন্দুক পড়ে যায় রাস্তায়। আর সেই বন্দুকটি তিনি তুলে নিয়ে পুলিশের কাছে যেতে চান। যদিও পুলিশ এই তত্ত্বে কতটা বিশ্বাস করেছে তা নিয়ে সন্দেহ আছে। কারণ, ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই নির্দল প্রার্থী কৌশিক ভৌমিকের বাড়িতে গিয়ে তাঁকে পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি যেতে না চাইলে রীতিমতো ধস্তাধস্তি করে তাঁকে পুলিশ গ্রেপ্তার করে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে কৌশিক ভৌমিক এর বাড়ির লোকের দাবি, কোন কাগজ ছাড়াই গ্রেপ্তার করা হয় কৌশিক ভৌমিককে। এ প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, কৌশিক ভৌমিক যে বন্দুকটি  কুড়িয়ে পেরেছিলেন তারই প্রমাণ নেওয়ার জন্য তাকে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। অন্যদিকে প্রার্থী কৌশিক ভৌমিক জানিয়েছেন, পুলিশ সম্পূর্ণ তৃণমূলের হয়ে কাজ করছে তাই তাঁকে গ্রেপ্তার করেছে। সূত্রের খবর, চাকদা বিধানসভার তালতলা দাসপাড়া এলাকার 44 , 45 নম্বর বুথের সামনে আজ সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে। পিস্তল হাতে দেখা গেছে এলাকার নির্দল প্রার্থী কৌশিক ভৌমিককে। এতদিন ধরে এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত থাকলেও এবার তিনি নির্দল প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন।

ওই এলাকায় বিজেপি এবার প্রার্থীমুখের বদল করেছে। প্রসঙ্গত, এলাকার বাসিন্দাদের কথা অনুযায়ী বুথের 100 মিটারের মধ্যেই বন্দুক হাতে দেখা গিয়েছে নির্দল প্রার্থীকে। আর তাই পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি। অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, কৌশিক ভৌমিক আসলে বিজেপির কর্মী। নির্দল প্রার্থী হয়ে এবার ভোটে দাঁড়িয়েছেন। পিস্তল নিয়ে ভোটারদের ভয় দেখিয়ে ছাপ্পা ভোট দিচ্ছিল, ধরা পড়ে যেতেই তৃণমূলের নামে দোষ চাপিয়েছে। আপাতত এই ঘটনা ঘিরে তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছে চাকদা এলাকায়। প্রশাসনের পক্ষ থেকে এই ঘটনার শাস্তিস্বরূপ কি পদক্ষেপ গ্রহণ করা হয় সে দিকেই নজর সবার।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!