এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > লক্ষ্য বালুরঘাট – বুনিয়াদপুরে নরেন্দ্র মোদীর জনসভাতেই গেরুয়া ঝড়ের আভাস দিতে চায় বিজেপি

লক্ষ্য বালুরঘাট – বুনিয়াদপুরে নরেন্দ্র মোদীর জনসভাতেই গেরুয়া ঝড়ের আভাস দিতে চায় বিজেপি



উত্তরবঙ্গের মধ্যে বালুরঘাট লোকসভা কেন্দ্রই একমাত্র তাদের জন্য সেফ সিট বলে বিজেপির অন্দরমহল সূত্রে খবর পাওয়া গেছে। আর তাইতো আসন্ন লোকসভা নির্বাচনের দামামা বাজার বহু আগে থেকেই বালুরঘাট লোকসভা কেন্দ্র দখলে জোর দিয়েছে গেরুয়া শিবির।

আর নির্বাচনের দিন তারিখ ঘোষণার অনেক পরে হলেও এখানে বিজেপি তরফে প্রার্থী করা হয়েছে বালুরঘাটের ভূমিপুত্র বলে পরিচিত তথা স্বচ্ছ মুখ অধ্যাপক সুকান্ত মজুমদারকে। এদিকে প্রার্থী হিসেবে সুকান্তবাবুর নাম ঘোষণা হওয়ার সাথে সাথেই জেলার বিভিন্ন জায়গায় জোর প্রচার শুরু করে দিয়েছে বিজেপি।

কিন্তু তেমন কোনো হেভিওয়েট নেতা নেত্রীকে এখনও সেই সুকান্তবাবুর সমর্থনে প্রচারে দেখা না গেলেও অবশেষে আগামী 20 এপ্রিল সেই বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে প্রচারে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সারাদেশে বিজেপির প্রধান মুখ নরেন্দ্র মোদী বালুরঘাটে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে আসলে এইখানে বিজেপির জয় যে কার্যত সময়ের অপেক্ষা সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত গেরুয়া শিবিরের কর্মী সমর্থকরা।

সূত্রের খবর, আগামী 20 এপ্রিল বুনিয়াদপুরের নারায়ণপুরে বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের হয়ে প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর এই সভার নিরাপত্তা সুনিশ্চিত করতে ও হেলিপ্যাড কোথায় তৈরি করা হবে সেই ব্যাপারে সোমবারই জেলা পূর্ত দপ্তর সেই সভাস্থল পরিদর্শন করে।

কিন্তু বিগত এক সপ্তাহ জুড়ে গোটা দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে যেভাবে বৃষ্টিপাত শুরু হয়েছে, তাতে প্রধানমন্ত্রীর সেই সভার মাঠকে ঠিক রাখতে যুদ্ধকালীন তৎপরতায় বালুরঘাট-কালিয়াগঞ্জ রাজ্য সড়কে প্রধানমন্ত্রীর সভাস্থলে যাওয়ার রাস্তা না থাকায় অস্থায়ীভাবে বালি ও মাটি ফেলে সেই রাস্তা তৈরি করার কাজ করা হচ্ছে। জানা গেছে, আগামী 20 এপ্রিল সকাল দশটায় বুনিয়াদপুরে সভা করবেন নরেন্দ্র মোদি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

যেখানে উপস্থিত থাকবেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার সহ দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্বরা। এদিন এই প্রসঙ্গে বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অধ্যাপক সুকান্ত মজুমদার বলেন, “আমরা দলীয়ভাবে গ্রামে গ্রামে গিয়ে সাধারন মানুষের সঙ্গে কথা বলছি ও বিজেপির হয়ে ভোট প্রার্থনা করছি। আমাদের জেলায় এখনও কোনো বড় নির্বাচনী জনসভা হয়নি। শুধুমাত্র হরিরামপুরে রাজ্য সভাপতি দিলীপবাবু একটি সভা করেছেন।

এমনিতেই সাধারণ মানুষের বিজেপির প্রতি সমর্থন রয়েছে। তাই 21 এপ্রিল যেহেতু ভোট প্রচার শেষ হচ্ছে তাই তার আগেরদিন প্রধানমন্ত্রীর সভা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। মোদীজীর সভার মাধ্যমে আমরা বালুরঘাট লোকসভা কেন্দ্রে জিততে চাইছি।” অন্যদিকে এই প্রসঙ্গে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি শুভেন্দু সরকার বলেন, “আমরা ইতিমধ্যেই সভার প্রস্তুতি শুরু করে দিয়েছি। কৃষকরা এই সভার জন্য তাদের মাঠ দিয়েছেন। এই মাঠে প্রায় 3 লক্ষ জমায়েত হবে।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বিজেপির পাখির চোখ হওয়া বালুরঘাট লোকসভা কেন্দ্রটি দখল করার জন্য এবার তাদের প্রচারের প্রধান মুখ নরেন্দ্র মোদিকে সেই বালুরঘাট লোকসভা কেন্দ্রে এনে ভোট প্রচার শেষ হওয়ার ঠিক আগের দিন সাধারণ মানুষের মনে বিজেপি সম্পর্কে ভাবাবেগ তৈরি করতে তৎপর গেরুয়া শিবির।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!