এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরভোটের আগে চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির চিঠি সিবিআইয়ে, ভাইরাল সোশাল মিডিয়ায়

পুরভোটের আগে চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির চিঠি সিবিআইয়ে, ভাইরাল সোশাল মিডিয়ায়



নাটকের শহর বালুরঘাট। সেখানেও শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার মানুষ। সূত্রের খবর, দক্ষিন দিনাজপুরের বালুরঘাট পৌরসভায় দরজায় কড়া নাড়ছে নির্বাচন। আর সেই নির্বাচনের প্রাকমুহুর্তেই পুরসভার চেয়ারম্যান রাজেন শীলের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে বিস্তর অভিযোগ উঠেছে। এমনকী শুধু এখানেই শেষ নয়, চেয়ারম্যানের বিরুদ্ধে একটি চিঠি সিবিআইয়েও জমা দেওয়া হয়েছে বলে খবর। ইতিমধ্যেই সেই চিঠি ভাইরালও হয়েছে। যা নিয়ে রিতীমত চাঞ্চল্য তৈরি হয়েছে বালুরঘাট শহরে। তবে পুরসভার চেয়ারম্যান রাজেন শীল এনিয়ে দলেরই একাংশ কর্মীদের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন। তৃনমূল সূত্রের খবর, দলেরই কিছু কর্মীরা এই ঘটনা ঘটিয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে বিরোধীরা এই ঘটনার সত্যতা আছে বলে দাবি করেছেন। এ প্রসঙ্গে পুরসভার চেয়ারম্যান রাজেন শীল বলেন, ” কে কী লিখল, কোথায় পাঠাল তাতে আমার কোনও যায় আসে না। সামনেই পুরসভায় ভোট রয়েছে তাই আমার দলের কিছু নেতাকর্মী চেয়ারম্যান হওয়ার স্বপ্ন দেখছেন। তাঁরাই এসব মিথ্যা প্রচার শুরু করেছেন।” বিষয়টি নিয়ে রাজ্য নেতৃত্বের কাছে অভিযোগ জানানোর হুশিয়ারিও দিয়েছেন তিনি। জানা গেছে, সম্প্রতি সিবিআইয়ের নিজাম প্যালেসের উদ্দশ্যে লেখা এক চিঠিতে বালুরঘাট পুরসভার অনিয়মের কথা উল্লেখ সহ নিজের লোকদের ঘর পাইয়ে দেওয়া, পানীয় জল প্রকল্পে দুর্নীতি এমনকী শহরে নিজের নামে ফ্ল্যাট কেনা সহ 15 টি অভিযোগ রয়েছে। যা নিয়ে পুরসভার ভোটের আগে বেজায় চাপে বালুরঘাট শহর তৃনমূল কংগ্রেস। নিজেদের চেয়ারম্যানের অপকীর্তি দলেরই লোক এইভাবে ফাঁস করায় এখন ঠিক কি ভাবে নিজেদের ড্যামেজ কন্ট্রোল করে শাসকদল, সেদিকেই তাকিয়ে শান্তির শহর বালুরঘাট।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!