এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামের সঙ্গে গাঁটছাড়া শোভন চট্টোপাধ্যায়ের নাম, নতুন অধ্যায় শুরুর জল্পনা তুঙ্গে

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামের সঙ্গে গাঁটছাড়া শোভন চট্টোপাধ্যায়ের নাম, নতুন অধ্যায় শুরুর জল্পনা তুঙ্গে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজনীতি সহ নানা মহলে বারবার চর্চার বিষয় হয়ে উঠেছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক। আর এবার আরও শক্তপোক্ত বন্ধনে জড়ানোর জল্পনা শোভন-বৈশাখী জুটির। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নিজের ফেসবুক প্রোফাইলের নাম হঠাৎ বদলে দিলেন। এবার তাঁর নামের সঙ্গে জুড়ে দিলেন বন্ধু শোভন চট্টোপাধ্যায়ের নাম। প্রোফাইলের নাম হল ‘বৈশাখী শোভন ব্যানার্জি’। প্রোফাইল পিকচারেও আনা হলো পরিবর্তন। এ প্রসঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানালেন যে, শোভন চট্টোপাধ্যায়ের অনুমতি নিয়েই এই প্রোফাইল খুলেছেন তিনি।

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে বারবার চর্চা চলেছে। তবে তা কখনও তাদের ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলতে পারেনি। এবার ফেসবুক প্রোফাইলে তাদের নাম জুড়ে যাওয়াতে, নতুন করে চর্চা শুরু হবার সম্ভাবনা রয়েছে। একটা সময়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁদের সম্পর্ককে ডাল-ভাত বলেও মশকরা করেছিলেন। আবার, বেশ কয়েক বছর ধরে শোভন চট্টোপাধ্যায়ের রাজনৈতিক জীবন আবর্তিত হয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বান্ধবীকে দল তেমন গুরুত্ব না দেওয়ার কারণে একসময় ক্ষুব্দ হয়ে তৃণমূল ছেড়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। এরপর বিজেপিতে যোগদান করেছিলেন। তবে, সেখানেও একই রকম পরিস্থিতি থাকায়, দীর্ঘদিন নিষ্ক্রিয় ছিলেন তিনি বিজেপিতে। তাঁর জেদের কাছে কার্যত হার মেনে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দলের পদ দেওয়া হয়েছিল। এরপর বিজেপিতে সক্রিয় হতে দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। তবে, প্রার্থীপদ না দেওয়ার কারণে বিজেপির সঙ্গে সম্পর্ক আলগা করে ফেলেন তিনি।

এরপর, নারদ কান্ডে তাঁর নাম জড়িয়ে যাবার পর থেকে তৃণমূলে ফেরার জল্পনা চলছে তাঁর ও বান্ধবীর। সম্প্রতি রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। এরপর ফেসবুক লাইভ থেকে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ করতে দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কে। রত্না চট্টোপাধ্যায়কে ব্যভিচারী মহিলা বলেও কটাক্ষ করেন তিনি। এজন্য তাঁর সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে, জানান তিনি। যদিও তাঁর অভিযোগ অস্বীকার করেছেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায়।

এদিকে, নারদ কান্ডে গ্রেফতারির সময় থেকে তাঁদেরকে কলঙ্কিত নায়ক- নায়িকা বলে কটাক্ষ করা হয়েছে। তবে, এরপরই ফেসবুক প্রোফাইলে এই পরিবর্তন করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এক দিকে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে আদালতে চলছে বিবাহবিচ্ছেদের মামলা, অন্যদিকে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামের সঙ্গে তাঁর নাম জুড়ে যাওয়া। অনেকের প্রশ্ন, এবার কি বান্ধবীর সঙ্গে নতুন জীবন গড়ার সিদ্ধান্ত নিয়েছেন শোভন চট্টোপাধ্যায়?

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!