এখন পড়ছেন
হোম > অন্যান্য > ‘বাহুবলী’ প্রভাসের নতুন চমক! ‘আদিপুরুষ’ সামনে আসতেই শোরগোল পরে গেল ভার্চুয়াল দুনিয়ায়!

‘বাহুবলী’ প্রভাসের নতুন চমক! ‘আদিপুরুষ’ সামনে আসতেই শোরগোল পরে গেল ভার্চুয়াল দুনিয়ায়!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস রাজু এখন সকলের কাছেই এক পরিচিত নাম। তেলেগু ছবির সঙ্গে তিনি তামিল ও হিন্দি ছবিতেও কাজ করেছেন। ২০০২ সালে অভিনয় জগতে প্রবেশ করা এই অভিনেতার মারকাটারি লুক্সে ফিদা হয়নি এমন দর্শক কমই আছেন। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘সাহো’ নামের সিনেমাতে। তারপর থেকেই নতুন ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরা। তবে সম্প্রতি শোনা গেছে তাঁর নতুন ছবি আসতে চলেছে। আর সেই নিয়েই উৎসাহ তৈরি হয়েছে দর্শকদের মনে।

একটি ৩ডি অ্যাকশন সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। যেটির পরিচালনা করছেন ওম রাউত, যিনি কিনা ‘ তানহাজি’ সিনেমাটি পরিচালনা করে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন। গতকাল ‘আদিপুরুষ’ নামের একটি ছবির পোস্টার মুক্তি পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে অভিনেতা হিসেবে রয়েছে প্রভাস-এর নাম। রামায়ণের বিভিন্ন মুহূর্তের ঘটনার ছবি সহ সেই পোস্টারটির নিচে লেখা রয়েছে ‘মন্দের উপর ভালোর জয় উদযাপন’ আর সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

T-series ভুষণ কুমার এর প্রযোজনায় তৈরি হতে চলা এই সিনেমাটিতে ভগবান রাম কে আদিপুরুষ রূপে এখানে দেখানো হয়েছে ছবিটির হিন্দি ছাড়াও তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালাম এবং বিভিন্ন বিদেশী ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। অভিনেতার কথায় প্রতিটি চরিত্রই তাঁর কাছে একটি নতুন চ্যালেঞ্জ রূপে আসে। সেই চরিত্রটিকে যথাযথভাবে ফুটিয়ে তোলাটাই তাঁর কাজের প্রতি দায়বদ্ধতা এবং এমন একটা চরিত্র করতে পেরে তিনি যথেষ্ট গর্বিত বলে মনে করছেন। তাছাড়া দেশের চলচ্চিত্রের প্রতি তাঁর যে পূর্ণ সম্ভ্রম রয়েছে সেটিও তিনি বলেছেন।

নিজেদের জীবনে একজন সুপার হিরোর কল্পনা করিনা এমন মানুষ মেলা ভার। আর আমাদের ছোটো থেকে রামের মত আদর্শ চরিত্র যিনি আমাদের পূজনীয় দেবতার স্থান নিয়েছেন, তাঁর গল্প আমরা সকলেই শুনে আসি। এক কথায় রাবণকে বধ করার মত ক্ষমতা রাখা একজন সুপার হিরোর থেকে যে তিনি কোনো অংশে কম নন, তা বলে দিতে হয় না। আর অন্যদিকে বাহুবলী প্রভাসের সেই চরিত্রে অভিনয় করার কথা, ছবিটি দেখার আগ্রহকে আরও বাড়িয়ে দেয়। তবে ২০২১ সালে এই ছবির শুটিং শুরু হবে বলেই জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!