এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বহিরাগতরাই রাজ্যে করোনা সংক্রমণ ছড়িয়ে দিচ্ছে, অভিযোগ মুখ্যমন্ত্রীর

বহিরাগতরাই রাজ্যে করোনা সংক্রমণ ছড়িয়ে দিচ্ছে, অভিযোগ মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত কিছুদিন ধরেই দেশে তীব্রভাবে বাড়ছে করোনার সংক্রমণ, পশ্চিমবঙ্গও তার ব্যতিক্রম নয়। ভোটের মুখে পশ্চিমবঙ্গে ক্রমশ বাড়ছে করোনার সংক্রমণ। রাজ্যে ক্রমাগত করোনা সংক্রমণ বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী তথা বিজেপিকেই দায়ী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, বহিরাগতদের রাজ্যে নিয়ে আসছে বিজেপি, এই বহিরাগতরাই রাজ্যে করোনা ছড়িয়ে দিচ্ছে বলে, অভিযোগ করেছেন তিনি।

মুখ্যমন্ত্রীর অভিযোগ, প্রধানমন্ত্রীর সভায় প্যান্ডেল করতে হলেও বাইরে থেকে লোকজন আনা হচ্ছে। উত্তর প্রদেশ, বিহার থেকে লোকজন আনা হচ্ছে। আর তাদের মাধ্যমে রাজ্যে করোনা ছড়িয়ে পড়ছে। মুখ্যমন্ত্রী জানান, আগের পাঁচ-ছ মাস রাজ্যে করোনা ছিল না। তখন টিকা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলেন তিনি। সেসময় বলেছিলেন যে, রাজ্য ইঞ্জেকশন কিনে নেবে ও তা বিনামূল্যে রাজ্যের মানুষকে দেবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু কেন্দ্রীয় সরকার তখন তার অনুমতি দেয়নি। এখন কেন্দ্র ভ্যাকসিন দিচ্ছে না বলে, তিনি অভিযোগ করেছেন। তাঁর অভিযোগ, ভোট কর্মী ও কেন্দ্রীয় বাহিনীর দ্বারাই রাজ্যে করোনা ছড়িয়ে পড়ছে। মুখ্যমন্ত্রী জানালেন, নির্বাচনের কারণে গুজরাট, রাজস্থান থেকে পশ্চিমবঙ্গে লোক আনা হচ্ছে। আর তারাই ছড়িয়ে দিচ্ছে করোনা।

মুখ্যমন্ত্রী জানালেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এখানে সভা করতেই পারেন। কিন্তু তাঁর ও তাঁর দলের সভার জন্য বাইরে থেকে লোক আনছে বিজেপি। এরপরই মুখ্যমন্ত্রী জানান, যারা বাইরে থেকে এ রাজ্যে আসবেন, তাদের বাধ্যতামূলক ভাবে আরটিপিসিআর টেস্ট করাতেই হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!