এখন পড়ছেন
হোম > জাতীয় > বহিরাগত ইস্যুতে রাজ্যের শাসক দল তৃণমূলকে তীব্রভাবে বিঁধলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

বহিরাগত ইস্যুতে রাজ্যের শাসক দল তৃণমূলকে তীব্রভাবে বিঁধলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হৃদরোগে আক্রান্ত হয়ে গত শনিবার উডল্যান্ড্স হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ গাঙ্গুলী। আজ তাঁকে দেখতে কলকাতায় এলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর। আজ সকালে তিনি এসেছেন কলকাতায়। কলকাতায় এসেই বহিরাগতকে ইস্যুতে তিনি একহাত নিলেন রাজ্যের শাসক দল তৃণমূলকে। তিনি প্রশ্ন করলেন, ” পশ্চিমবঙ্গ কি ভারতের বাইরে? কেন্দ্রীয় মন্ত্রীরা কলকাতায় কেন বহিরাগত হবেন? ”

কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর এক সময়ে বিসিসিআইয়ের সভাপতি ছিলেন। তিনি সৌরভ গাঙ্গুলীর অনুরাগী বলে পরিচিত আছেন। গতকাল ফোন করে তাঁর স্বাস্থ্যের ব্যাপারে তিনি খোঁজ নিয়েছিলেন। এরপর আজ সৌরভ গাঙ্গুলীকে দেখতে কলকাতায় এলেন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর। কলকাতায় এসেই বহিরাগত ইস্যুতে একহাত নিলেন তিনি রাজ্য সরকারকে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কেন্দ্রীয় প্রতি মন্ত্রী অনুরাগ ঠাকুর জানালেন যে, কেন্দ্রীয় সরকারের কোন মন্ত্রী পশ্চিমবঙ্গে এলে যদি কেউ তাঁকে বহিরাগত বলে থাকেন, তবে তাকে তিনি জিজ্ঞাসা করতে চান যে, কারা এলে তিনি বলবেন, এখানকার লোক তিনি? তিনি প্রশ্ন করেছেন যে, ভারত সরকারের কোন মন্ত্রী যদি পশ্চিমবঙ্গে এসে থাকেন, তবে কি সেটা অপরাধ? তিনি আরো প্রশ্ন করেছেন, ভারতের বিভিন্ন প্রান্ত থেকে কেউ এসে যদি পশ্চিমবঙ্গকে দাঁড় করাবার চেষ্টা করেন, তাহলে কি সেটা অপরাধ? ভারতের কোন মন্ত্রী পশ্চিমবঙ্গে কি আসতে পারবেন না? বলে প্রশ্ন করেছেন তিনি।

শাসক দল তৃণমূলকে কটাক্ষ করে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জানালেন যে, পশ্চিমবঙ্গে আসার অধিকার সকলের আছে। পশ্চিমবঙ্গের মাটি হল ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির মাটি। কলকাতা থেকে কাশ্মীর এক দেশে কখনোই দুটো নিশান, দুটো প্রধান থাকতে পারে না, এ কথা বলেছিলেন ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। কলকাতা থেকে কাশ্মীর গিয়ে এই আওয়াজ তুলেছিলেন তিনি। কিন্তু আজ তাঁর কলকাতাতেই এসমস্ত কথা বলছেন কেউ কেউ।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জানালেন, ” আজ কলকাতাতেই এই সমস্ত কথা বলছেন! বাইরে থেকে এসেছে! এই সমস্ত কথা বলার আগে একবার ভেবে দেখা উচিত যে এই বিচারধারাকে আর আগে যেতে দেওয়া উচিত কিনা? একবার ভেবে দেখা উচিত।” তিনি প্রশ্ন করেছেন, পশ্চিমবঙ্গ কি ভারতের বাইরে? কেন্দ্রীয় মন্ত্রীরা কলকাতা এলে কেন বহিরাগত হবেন? এভাবেই বহিরাগত ইস্যুতে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!