এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বাবা তৃণমূলের প্রার্থী হলেও ছেলে পাননি স্থান, যথারীতি ক্ষোভ উগড়ে দিলেন ছেলে, আগামী পদক্ষেপ নিয়ে বাড়ছে জল্পনা

বাবা তৃণমূলের প্রার্থী হলেও ছেলে পাননি স্থান, যথারীতি ক্ষোভ উগড়ে দিলেন ছেলে, আগামী পদক্ষেপ নিয়ে বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকালই দেখা গিয়েছিল কাঁথি পুরসভার প্রশাসক মন্ডলীর অন্যতম প্রশাসক সুপ্রকাশ গিরিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কালীঘাটে এসে দেখা করতে। জল্পনা শুরু হয়েছিল তাহলে কি প্রার্থী তালিকায় এবার নাম থাকবে সুপ্রকাশের? এরপরেই তৃণমূল সুপ্রীমোর সাংবাদিক বৈঠকে প্রার্থী তালিকা প্রকাশ এবং দেখা যায়, প্রার্থী তালিকায় কোথাও সুপ্রকাশ গিরির নাম নেই। যথারীতি প্রার্থী তালিকায় নাম না থাকার জন্য অনেকেই নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন। আর তাদের মধ্যে অন্যতম হলেন সুপ্রকাশ গিরি। প্রসঙ্গত, সুপ্রকাশ গিরি হলেন পূর্ব মেদিনীপুরে তৃণমূলের যুব সভাপতি।

দলের প্রার্থী হতে না পেরে সুপ্রকাশ গিরি নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দলের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি ফেসবুক পোষ্টে বলেন, পারফরম্যান্সকে হার মানতে হয়েছে পয়সার কাছে। সুপ্রকাশ গিরির এই পোষ্টের পর যথারীতি বিতর্কের ঝড় ওঠে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে, তাহলে কি প্রার্থীপদ না পেয়ে কাঁথি পুরসভার প্রশাসক মন্ডলী থেকে সরে যাবেন সুপ্রকাশ? জানা যাচ্ছে, শনিবার কাঁথি পুরসভার প্রশাসক মন্ডলীর পদ সুপ্রকাশ ছেড়ে দিচ্ছেন। পাশাপাশি ওই জেলার আরেক তৃণমূল নেতা মাহমুদ হোসেন যিনি পূর্ব মেদিনীপুরে তৃণমূলের কোর কমিটির সদস্য বলে পরিচিত, তিনিও এবার দলের প্রতি ক্ষুব্ধ হয়ে পদ ছাড়তে চলেছেন বলে শোনা যাচ্ছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, সুপ্রকাশ গিরি হলেন তৃণমূল হেভিওয়েট নেতা অখিল গিরির পুত্র। যিনি মেদিনীপুরে শুভেন্দুর অবর্তমানে তৃণমূলের হাল ধরেছেন এবং দল শুভেন্দুর বিরুদ্ধে লড়াই চালাচ্ছে এই অখিল গিরিকে সামনে রেখেই। অখিল গিরি অবশ্য তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন। তাঁকে রামনগর কেন্দ্রের প্রার্থী করা হয়েছে। তবে সুপ্রকাশ প্রার্থী হওয়ার দাবি নিয়ে কালিঘাটে এসেছিলেন কিনা তা নিয়ে বাবা-ছেলে কেউই কোনো মন্তব্য করেননি। আপাতত সুপ্রকাশ গিরি কি করবেন, তা নিয়ে থাকছে প্রশ্ন।

আদৌ তিনি দলে থাকবেন নাকি নির্দল প্রার্থী হবেন, নাকি গেরুয়া শিবিরে নাম লেখাবেন তা নিয়ে চলছে জোরদার চর্চা রাজনৈতিক মহলে। তবে জানা গেছে, বিতর্ক শুরু হতেই সুপ্রকাশ গিরি তাঁর ফেসবুক পোস্টটি উড়িয়ে দেন। রাজনৈতিক মহলের একাংশের মত, তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর যারা সেখানে স্থান পাননি তাঁদের অনেকেই দল ছাড়ার দিকেই এগোবেন বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে শাসকদলের শক্তি যে ক্ষয় হবে তা নিয়ে কোন সন্দেহ নেই। আপাতত সুপ্রকাশ গিরি তাঁর আগামী পদক্ষেপ কি গ্রহণ করেন, সে দিকেই নজর থাকবে ওয়াকিবহাল মহলের।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!