এখন পড়ছেন
হোম > জাতীয় > বিধানসভার দিকে তাকিয়ে বিজেপির দুদিনের মহাবৈঠক শুরু! রণকৌশল সাজাতে থাকছেন নাড্ডা থেকে মোদী!

বিধানসভার দিকে তাকিয়ে বিজেপির দুদিনের মহাবৈঠক শুরু! রণকৌশল সাজাতে থাকছেন নাড্ডা থেকে মোদী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –ভারতবর্ষে বর্তমানে মহাসঙ্কটের মধ্যে দিয়ে এগিয়ে চলেছে। করোনা পরিস্থিতি সামাল দিতে রীতিমত হিমশিম খাচ্ছে সরকার। কীভাবে প্রতিশোধক বের করে এই ভয়াবহ মারণ রোগকে আটকানো যাবে, তা নিয়ে প্রতিমুহূর্তে চেষ্টা চালানো হচ্ছে। তবে সামনেই বিহারের বিধানসভা নির্বাচন রয়েছে। করোনা পরিস্থিতিতে যখন সামাজিক দূরত্ব পালনের জন্য সর্বত্র লকডাউন করা হয়েছে, তখন সেই করোনা প্রতিষেধক না বেরোনোয় কিভাবে নির্বাচন সম্পন্ন করা যাবে, তা নিয়ে চিন্তায় রয়েছেন সকলেই।

জানা গেছে, আগামী অক্টোবর থেকে নভেম্বর মাসের মধ্যেই বিধানসভা নির্বাচন করতে হবে ধরে নিয়ে প্রস্তুতি নিতে শুরু করেছে নির্বাচন কমিশন। এদিকে বিহারের নির্বাচনকে পাখির চোখ করে এবার বিন্দুমাত্র সময় নষ্ট না করে নিজেদের রণকৌশল সাজানোর জন্য প্রস্তুতি নিয়ে ফেলল ভারতীয় জনতা পার্টিও। সূত্রের খবর, শনিবার থেকে পাটনায় বিজেপির নীতিনির্ধারক কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

 

যেখানে ভার্চুয়াল বৈঠকে অংশ নেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ, বিহার নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ সহ অন্যান্যরা। মূলত, এই নির্বাচনে কিভাবে প্রচার প্রক্রিয়া চালাতে হবে এবং কিভাবে জয় আসবে, তার ব্যাপারে বিজেপির এই বৈঠক হতে চলেছে বলে মনে করা হচ্ছে। দু’দিনব্যাপী এই বৈঠকে শরিক দল জেডিইউয়ের সঙ্গে কিভাবে বিজেপি রফা করে এগিয়ে যাবে, তা নিয়েও বিস্তারিত আলোচনা হওয়ার কথা রয়েছে। আর এই সমস্ত কিছুর ওপর নির্ভর করে দু’দিনব্যাপী বিহার বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে বিজেপির নীতিনির্ধারক কমিটির ভার্চুয়াল বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

একাংশ বলছেন, বিরোধীরা এই নির্বাচনে লকডাউন পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকদের বিষয় থেকে শুরু করে আরও নানা বিষয়ে গেরুয়া শিবিরের বিরুদ্ধে সরব হবে। তাই সেই সমস্ত যুক্তির পাল্টা যুক্তি তৈরি রাখতেই বিজেপি এখন থেকেই বিহারকে নিয়ে বৈঠক শুরু করে দিতে চলেছে। এখন বিহার বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে দুদিনব্যাপী বিজেপির নীতিনির্ধারক কমিটির বৈঠকে কি উঠে আসে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!