এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > আসানসোলে বাড়ছে টিএমসিপি-এবিভিপি সংঘর্ষ, লোকসভা নির্বাচনের আগে চিন্তায় প্রশাসন

আসানসোলে বাড়ছে টিএমসিপি-এবিভিপি সংঘর্ষ, লোকসভা নির্বাচনের আগে চিন্তায় প্রশাসন



এতদিন বড়দের মধ্যে গন্ডগোলে উত্তপ্ত হত এলাকা। এবার বড়দের পথে হেটে শাসকদল তৃনমূল কংগ্রেসের ছাত্রসংগঠন ও বিরোধী দল বিজেপির ছাত্রসংঠন এবিভিপির রাজনৈতিক সংঘর্ষে উত্তাপ ছড়াচ্ছে আসানসোলে। অনেকেই মনে করছেন, সামনেই লোকসভা ভোট। বর্তমানে এই আসানসোল লোকসভা বিজেপির দখলে রয়েছে। তাই 2019 র ভোটে এই আসন দখলই  তৃনমূলের মূল টার্গেট।

অন্যদিকে বিজেপিও এই আসন ধরে রাখতে তৎপর। জানা গেছে, মঙ্গলবার আসানসোল কলেজে বিজেপির ছাত্রসংগঠন এবিভিপি দলের ঠিক করে দেওয়া “সেলফি উইথ ক্যাম্পাস” নামে একটি কর্মসূচীর প্রচারে গেলে তৃনমূল ছাত্র পরিষদ তাঁদের বাধা দেয় বলে আভিযোগ। আর এনিয়েই তুমুল সংঘর্ষ বাধে টিএমসিপি ও এবিভিপির মধ্যে। এ প্রসঙ্গে এবিভিপি নেতা সোমনাথ মুখোপাধ্যায় বলেন, “কোনোও কিছু বুঝে ওঠার আগেই ওরা আমাদেরকে ইউনিয়ন রুমে ঢুকিয়ে মারধর করে।”

এনিয়ে তাঁরা থানায় টিএমসিপির বিরুদ্ধে অভিযোগও করেজে বলে খবর। অন্যদিকে এবিভিপির করা এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে আসানসোল বিবি কলেজের তৃনমূল ছাত্র পরিষদ। এ প্রসঙ্গে কলেজের টিএমসিপি নেতা দানিশ আজিজ ওই এবিভিপি কর্মীদের বহিরাগত বলেও দাবি করেন। তাঁর কথায়, “বহিরাগত এসে কলেজের পড়ুয়াদের ফোন নম্বর চাইছিল। তাই প্রতিবাদ জানিয়ে ওদের কলেজ থেকে বের করে দেওয়া হয়েছে। সব মিলিয়ে  বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র গড়ে এবিভিপি কর্মীদের সাথে টিএমসিপি কর্মীদের সংঘর্ষে থমথমে আসানসোলের বিবি কলেজ।

 

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!