এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > অসম্মতি জানিয়েও আবার তৃণমূলে যোগদানের জল্পনা বাড়িয়ে দিলেন প্রাক্তন রাষ্ট্রপতির পুত্র

অসম্মতি জানিয়েও আবার তৃণমূলে যোগদানের জল্পনা বাড়িয়ে দিলেন প্রাক্তন রাষ্ট্রপতির পুত্র



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন আগে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের তৃণমূলে যোগদানের জল্পনা তীব্র আকার ধারণ করেছিল। জানা যায়, গত সপ্তাহে একাধিক তৃণমূল নেতার সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। মুর্শিদাবাদ তৃণমূল জেলা সভাপতি আবু তাহের তাঁকে তৃণমূলে যোগদান করার অনুরোধও জানিয়েছেন। তবে, এ বিষয়ে টুইট করে অসম্মতি জানিয়ে ছিলেন অভিজিৎ মুখোপাধ্যায়। কিন্তু এবার আশ্চর্যজনকভাবে নিজেই মুছে দিলেন সে টুইট। ফলে আবার তাঁর দলবলের জল্পনা শুরু হলো।

প্রায় দু’বছর ধরে জঙ্গিপুরে তেমন একটা দেখা পাওয়া যায়নি অভিজিৎ মুখোপাধ্যায়ের। কিন্তু সম্প্রতি তিনি একাধিকবার জঙ্গিপুরে এসেছেন। গত সপ্তাহে তাঁর জঙ্গিপুরের দেউলির বাড়িতে সাক্ষাৎ করেছিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি আবু তাহের, জঙ্গিপুরের সাংসদ খলিলুর রহমান, রাজ্যের মন্ত্রী আখরুজ্জামান, সাবিনা ইয়াসমিন সহ বেশ কিছু নেতা-নেত্রী। যারা এক সময় কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন ও প্রণব মুখোপাধ্যায়ের ঘনিষ্ঠও ছিলেন। পরবর্তীকালে তারা যোগদান করেন তৃণমূলে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই বৈঠকের দিন মুর্শিদাবাদে বজ্রপাতে নিহত ব্যক্তিদের পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর অভিজিৎ মুখোপাধ্যায়কে ফোন করে তাঁর বাড়িতে গিয়েছিলেন আবু তাহের। পরবর্তীতে তিনি জানিয়েছেন, তাঁরা চাইছেন যে, বিজেপি বিরোধী সমস্ত গণতন্ত্রপ্রেমী মানুষ তৃণমূলে যোগদান করুন। তাতে তৃণমূল দল সমৃদ্ধ হবে। কারণ আগামী দিনে আরো বড় লড়াই করতে হবে। তার জন্য শক্তি সঞ্চয় করার প্রয়োজন আছে।

এই পর্বে অভিজিৎ মুখোপাধ্যায়কে তৃণমূলে যোগদান করার অনুরোধ করা হয়েছে। প্রসঙ্গত জঙ্গিপুরে আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হওয়ার কারণে জঙ্গিপুর কেন্দ্রে নির্বাচন সম্পন্ন হতে পারেনি। তাই এবার এখানে উপনির্বাচন হবে। এই কেন্দ্র থেকে প্রার্থী করার সম্ভাবনা রয়েছে অভিজিৎ মুখোপাধ্যায়কে। তবে, তৃণমূল নেতৃত্বের সঙ্গে তাঁর বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলে জানিয়েছেন অভিজিৎ মুখোপাধ্যায়। সম্প্রতি, এ বিষয়ে একটি টুইট করেছিলেন তিনি।

এই টুইটে তিনি লিখেছিলেন যে, এ ব্যাপারে তিনি কাউকে আলাদা করে কিছু বলেননি। এর পর গণমাধ্যমে তিনি জানিয়েছিলেন যে, তিনি কংগ্রেসেই আছেন, তৃণমূল বা অন্য কোন দলে যোগ দেওয়ার যে খবর আসছে, তা সত্য নয়। তিনি জানান, এই মুহূর্তে তিনি তৃণমূল ভবন থেকে ৩০০ কিলোমিটার দূরে জঙ্গিপুরের বাড়িতে আছেন। তাই টেলিপোর্ট করে কেউ না পাঠালে সেদিন বিকেলে কোন দলেই যোগ দেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। কিন্তু এরপর নিজেই সেই টুইট মুছে দিয়েছেন অভিজিৎ মুখোপাধ্যায়। যার ফলে তাঁর তৃণমূলে যোগদানের জল্পনা আবার বাড়তে শুরু করেছে রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!