এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > কঠিন লড়াইটা ‘ঘরে ও বাইরে’ বুঝেই কি ক্লান্তিহীন দৌড় শুরু করলেন অর্পিতা ঘোষ? শেষরক্ষা হবে?

কঠিন লড়াইটা ‘ঘরে ও বাইরে’ বুঝেই কি ক্লান্তিহীন দৌড় শুরু করলেন অর্পিতা ঘোষ? শেষরক্ষা হবে?



বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী হওয়ার দৌড়ে বিপ্লব মিত্রের সঙ্গে কাঁটে কা টক্কর দিয়ে এগিয়ে গেলেন অর্পিতা ঘোষ। এবার যোগ্যতা প্রমাণ করার দায়িত্বটা তাঁর। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে তাঁর উপর ভরসা রেখেছেন,সেই ভরসা বৃথা যেতে দেবেন না তিনি। আর সেটা প্রমাণ করতেই মঙ্গলবার প্রার্থী ঘোষণা হতেই রাত জেগে প্রচার সেরে ভোরের ট্রেনেই কোলকাতা ছুটলেন অপ্রতিরোধ্য অর্পিতা।

ইতিমধ্যে বালুরঘাট শহরের একাধিক স্থানে কর্মীদের ডাকে সাড়া দিয়ে একাধিক জায়গায় দেওয়াল লিখন করেন তিনি। দেওয়াল লিখন শেষ হতেই বালুরঘাটের ডাঙাগ্রাম পঞ্চায়েতের মালঞ্চাতে কর্মীদের নিয়ে বৈঠক করেন তিনি। সেখান থেকে বালুরঘাটের বিশ্বাস পাড়াতে বৈঠক ও দেওয়াল লিখন করেন তিনি। এরপর রাতে ছুটে যান কুমারগঞ্জ ব্লকে গোপালগঞ্জ,ডাঙ্গারহাট,বরাহার এলাকায়। সেখানকার স্থানীয় নেতৃত্বকে নির্বাচনের প্রচারে দ্রুত ময়দানে নামার পরামর্শ দেন তিনি।

এরপর গভীর রাত পর্যন্ত কুমারগঞ্জের বিভিন্ন এলাকায় প্রচার কর্মসূচি সেরে বালুরঘাট ফ্ল্যাটে এসে পৌছান। সেখানে অনেক রাত পর্যন্ত জেলার নেতাদের সঙ্গে বৈঠক করে ভোররাতে মালদহের উদ্দেশ্য বেরিয়ে যান। এরপর দুপুরে কোলকাতায় পৌঁছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর কালিঘাটের বাড়িতে দেখা করেন। সেখানে গুরুত্বপূর্ণ কিছু বিষয় আলোচনার পর সন্ধ্যার পর নিজের কোলকাতার বাড়িতে পৌছে বিশ্রাম নেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অর্পিতা দেবীর বক্তব্য,নির্বাচনের আর বেশি সময় নেই হাতে। দলনেত্রীর ৪২ এ ৪২ স্বপ্নপূরণ করতে গেলে এখন থেকেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়তে হবে। এ ব্যাপারে বিপ্লব মিত্রের সঙ্গে তাঁর কথা হয়েছে বলেই জানান তিনি। বিপ্লব মিত্রের পরামর্শ নিয়েই জেলায় পৌছে নির্বাচনী রণকৌশল স্থির করবেন অর্পিতা। গত লোকসভা ভোটে বিপ্লব মিত্রের কৌশলই তাকে জিততে সাহায্য করেছিল,তাই এবারও জয়ের ক্ষেত্রে বিপ্লব মিত্রেই পূর্ণ আস্থা রেখেছেন অর্পিতা।

উল্লেখ্য,সংসদ সদস্য অর্পিতা ঘোষকে লোকসভা ভোটে প্রার্থী করায় বিপ্লব মিত্রের ঘনিষ্ঠমহল ক্ষোভপ্রকাশ করলেও বিপ্লববাবুকে ছাড়া কোনো নির্বাচনী স্ট্র্যাটাজি ঠিক করতে চান না অর্পিতা। রাজনৈতিক মহলের মতে,বিপ্লব মিত্রকে প্রার্থী না করায় তাঁর অনুগামীদের মধ্যে চাপা ক্ষোভ রয়েছে। সেই ক্ষোভ যাতে কোনোভাবেই জয়ের পথে অন্তরায় না হয়ে দাঁড়ায় তার জন্যে বিপ্লব মিত্রকে নিয়ে নির্বাচনী লড়াইয়ে নামতে চাইছেন অর্পিতা।

এটা করার ফলে বিপ্লব মিত্রের অনুগামীদের মধ্যে একটু হলেও ক্ষোভ দমন হবে বলে মনে করছেন তিনি। সূত্রের খবর, জেলা পর্যবেক্ষক গৌতম দেব জেলায় এসেও নির্বাচনী প্রচার কীভাবে হবে তা নিয়ে বিশেষ কিছু কৌশল বাতলে দিতে নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসবেন বলে জানিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!