এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > কোথায় আছেন অপহৃত আধিকারিক অর্ণব রায়? নতুন বিস্ফোরক অভিযোগ স্ত্রী অনীশার

কোথায় আছেন অপহৃত আধিকারিক অর্ণব রায়? নতুন বিস্ফোরক অভিযোগ স্ত্রী অনীশার



নদিয়ার ইভিএম ও ভিভিপ্যাড যন্ত্রের দায়িত্বে থাকা অফিসার অর্ণব রায় নিখোঁজ হওয়ার ঘটনায় দিনকে দিন নানা প্রশ্ন জোরালো হয়ে ফুটে উঠতে শুরু করেছে। প্রসঙ্গত, নদীয়ায় 100 দিনের কাজের প্রকল্পে নোডাল অফিসার হিসেবে পরিচিত অর্ণব রায় গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হওয়ার পরে আর তার সাথে তেমন ভাবে দেখা হয়নি তার স্ত্রী অনীশাদেবীর।

জানা যায়, এই অনীশাদেবীও সরকারি অফিসার। আর বৃহস্পতিবার দুপুর দুটোর সময় স্ত্রীর সাথে কথা বললেও তাড়াহুড়ো করে ফোন রেখে দেওয়ার পর দুপুর 2 টা 17 মিনিটে সেই অর্ণব রায়ের মোবাইলের টাওয়ার লোকেশন শান্তিপুর স্টেশন লাগোয়া এলাকায় পাওয়া গিয়েছিল। কিন্তু তারপর থেকেই সেই অর্নববাবুর কোনো খোঁজ পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে। আর এতেই তৈরি হয় ধন্দ।

এদিকে স্বামীকে পাওয়া না যাওয়ায় গত শনিবার রাত বারোটা নাগাদ কৃষ্ণনগরের কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেন সেই অর্ণববাবুর স্ত্রী অনিশা দেবী।আর সেদিনই তিনি বলেন, “অর্ণব আদৌ মানসিক অবসাদে ভুগছিলেন না। তাই তিনি কেন উধাও হয়ে যাবেন তা আমার বোধগম্য হচ্ছে না।” তবে বিশেষ সূত্র মারফত খবর পাওয়া গেছে যে, গত বৃহস্পতিবার নদীয়ার জেলাশাসক সুমিত গুপ্ত সেই অর্ণববাবুকে তার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া এবং বকাঝকা করায় তিনি ভেঙে পড়েছিলেন। আর এরপরই দুপুরে এক সহকর্মীর হাতে দপ্তরের চাবির গোছা দিয়ে তিনি কৃষ্ণনগর ছেড়ে চলে যান। যদিও বা এই সমস্ত কথাকে অস্বীকার করেছে নদীয়া জেলা প্রশাসন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, রবিবার এই ব্যাপারে কিছুটা প্রশ্ন তুলে দিয়ে সেই নিখোঁজ অর্ণব রায়ের স্ত্রী অনীশা দেবি বলেন, “কেউ যদি ওকে আটকেই না রাখে তাহলে এতদিন কোনো খবর না দিয়ে ও আত্মগোপন করে থাকতে পারে না।” তবে সত্যিই কি অর্ণব রায়কে অপহরণ করা হয়েছে, নাকি তিনি আত্মগোপন করে আছেন তা নিয়ে তদন্ত শুরু করেছে জেলা পুলিশও।

এদিকে অর্ণববাবুর এই নিখোঁজ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শাসক দল তৃণমূল বনাম বিরোধী দল বিজেপির মধ্যে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। এদিন এই প্রসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বিজেপির নদিয়া উত্তর সাংগঠনিক জেলা সভাপতি মহাদেব সরকার বলেন, “আমরা খবর পেয়েছি যে ইভিএমে কারচুপি করার জন্য শাসকদল এবং প্রশাসনের একাংশ ওই অফিসারের উপর চাপ সৃষ্টি করেছিল। আর তার কারণেই এহেন পরিণত।”

তবে এসব ঘটনার অভিযোগের জবাব দেওয়ার প্রয়োজন আমরা মনে করি না বলে জানিয়ে দিয়েছেন নদীয়া জেলা তৃণমূল সভাপতি গৌরীশঙ্কর দত্ত। একইভাবে বিজেপির এই সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে নদীয়ার জেলাশাসক সুমিত গুপ্তও। সব মিলিয়ে এবার নিখোঁজ সরকারি আধিকারিক অর্ণব রায়ের নিখোঁজ হওয়ার ঘটনা নিয়ে এবার বিস্ফোরক হয়ে উঠলেন তাঁর স্ত্রী অনিশাদেবী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!