এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > অর্জুন সিং কে বিস্ফোরক পাল্টা সৌগতর, এবার জমতে চলেছে রাজনীতি

অর্জুন সিং কে বিস্ফোরক পাল্টা সৌগতর, এবার জমতে চলেছে রাজনীতি



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে শাসকদল তৃণমূলকে নিয়ে গতকাল এক বিস্ফোরক মন্তব্য করেছিলেন বিজেপি নেতা অর্জুন সিং। যেখানে স্পষ্ট জানিয়ে ছিলেন যে, শাসকদল তৃণমূলের ৫ জন সাংসদ বিজেপিতে আসার জন্য পা বাড়িয়ে রেখেছেন। আর এই পাঁচজনের মধ্যে অন্যতম হলেন বর্ষিয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি দাবি করেছিলেন যে, শুভেন্দু অধিকারী তৃণমূল দল ছেড়ে গেলে চলে তৃণমূলের আর কিছুই থাকবে না। গতকাল তাঁর এই দাবিতে রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছিলেন। বিজেপি সাংসদ অর্জুন সিংএর বক্তব্যর ২৪ ঘণ্টার মধ্যে এর জবাব দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। অর্জুন সিং এর বক্তব্য গুলিকে দিবাস্বপ্ন বলেই মনে করলেন তিনি।

প্রসঙ্গত গতকাল শুক্রবার ব্যারাকপুর শিল্পাঞ্চলে ছট পূজা উপলক্ষে এক বিশেষ অনুষ্ঠানে গিয়েছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। যেখানে তিনি জানিয়েছিলেন যে, শাসকদল তৃণমূলের ৫ জন সাংসদ বিজেপিতে আসার জন্য পা বাড়িয়ে রেখেছেন।আর শুভেন্দু অধিকারী তৃণমূল দল ছেড়ে দিলে এই দলের কিছুই থাকবে না। বিজেপি সাংসদ অর্জুন সিং এর পরই জানিয়েছিলেন যে, তৃণমূল সাংসদ সৌগত রায় এখন শুধু ক্যামেরার সামনেই তৃণমূলের নাম করে চিৎকার করে যাচ্ছেন। ক্যামেরার সামনেই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা নিয়ে শুভেন্দু অধিকারীর কাছে পৌঁছাতে চেষ্টা করেছিলেন। কিন্তু যদি ক্যামেরা সরিয়ে নেওয়া হয়, তবে দেখা যাবে অন্য এক সৌগত রায়কে। ক্যামেরা সরিয়ে নিলে স্পষ্ট দেখা যাবে যে, যে কজন তৃণমূল সাংসদ তৃণমূল ছেড়ে বিজেপিতে আসতে চলেছেন তার মধ্যেই আছেন তৃণমূল সাংসদ সৌগত রায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গতকাল, অর্জুন সিংএর এই বক্তব্য রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে দিয়েছিল। বিজেপি সাংসদ অর্জুন সিং এর এই বক্তব্য বেড়েছিল জল্পনা। এরপর, তাঁর এই বক্তব্যের বিরুদ্ধে গণমাধ্যমে কড়া বার্তা দিলেন বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়। এ প্রসঙ্গে তিনি জানালেন যে, যদি তিনি রাজনীতি ছেড়ে দেন তবুও কোনদিন তিনি যোগ দেবেন না বিজেপিতে। কারণ বিজেপিকে সম্প্রদায়িক দল বলে মনে করেন তিনি। তিনি জানান, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করা অত্যন্ত প্রয়োজন। বিজেপি সাংসদ অর্জুন সিং এর প্রতি তার মন্তব্য, অর্জুন সিং এমন কোন লোক নন যে, তাঁর বক্তব্যের প্রতিক্রিয়া তাঁকে জানাতেই হবে।

এর সঙ্গে সঙ্গেই তিনি জানালেন যে, বিজেপি সাংসদ অর্জুন সিং যে সব দাবি করেছেন, সে সমস্ত মিথ্যা প্রচার, অপপ্রচার। সেগুলোকে তিনি দিবাস্বপ্ন বলেই মনে করেন। তবে, রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন যে, তৃণমূল সাংসদ সৌগত রায় তাঁর দাবিকে যতই মিথ্যে বলে উড়িয়ে দেবার চেষ্টা করুন। গতকাল যতটা আত্মবিশ্বাসের সঙ্গে এই সব দাবি তিনি করেছেন, তাঁর দাবির সত্যতা থাকলেও থাকতে পারে। আর যদি তাঁর দাবি সত্য হয়, তবে বিশাল বিপর্যয় যে আসতে চলেছে তৃণমূলে, তা আর বলার অপেক্ষা রাখে না।

ইতিপূর্বে বাংলা সফরের সময় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে বিজেপির একাধীক নেতৃত্ব জানিয়েছিলেন যে, তৃণমূলের অনেক বিধায়ক ও সাংসদ বিজেপিতে আসতে চলেছেন। গত ২০১৯ এর লোকসভা নির্বাচনের আগেও এমনটাই দেখেছে বাংলার মানুষ। সেসময় সৌমিত্র খাঁ, অনুপম হাজরা, সব্যসাচী দত্ত, সুরজিৎ দাস প্রমুখ নেতারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন। এর পুনরাবৃত্তি আবারও ঘটতে পারে বিজেপির দাবি। সবকিছু নিয়েই শীতের শুরুতেই জমে উঠলো বাংলার রাজনীতি।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!