এখন পড়ছেন
হোম > রাজ্য > স্বমহিমায় প্রত্যাবর্তন আরাবুল ইসলামের – ক্ষমতা থেকে ফুল-মালা সবই হাজির ‘তাজা-নেতার’ জন্য

স্বমহিমায় প্রত্যাবর্তন আরাবুল ইসলামের – ক্ষমতা থেকে ফুল-মালা সবই হাজির ‘তাজা-নেতার’ জন্য



কথায় আছে, রাজনৈতিক পরিস্থিতির বদল হলেও দাপুটে নেতারা থাকেন স্বভূমিকাতেই। একসময় শিক্ষিকাকে জগ ছোড়া থেকে শুরু করে ভাঙড়ে গন্ডগোল সবকিছুতেই অভিযুক্ত হিসাবে শিরোনামে উঠে এসেছিলেন ভাঙড় 2 পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি আরাবুল ইসলাম। ফলে পঞ্চায়েত নির্বাচনের আগের দিন এই ভাঙড়ে জমি রক্ষা আন্দোলনকারীদের এক সদস্যকে খুনের ঘটনায় তৃনমূল নেতা আরাবুল ইসলামের নাম জড়ানোয় পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। পরে অবশ্য বারুইপুর আদালতের নির্দেশে শর্তসাপেক্ষে ছাড়াও পান তিনি।

আদালতের নির্দেশ ছিল, ভাঙড়, কাশীপুর, রাজারহাটে ঢুকতে পারবেন না আরাবুল ইসলাম। কিন্তু যেতে তো তাঁকে হবেই। চারন এবার তো তিনি সেই ভাঙড় 2 পঞ্চায়েত সমিতির সহ সভাপতি হয়েছেন। আর তাই সেই পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনে এদিন আরাবুল ইসলাম অংশ নিতেই তাঁকে ফুল দিয়ে মুড়িয়ে দেন দলীয় কর্মীসমর্থকরা। অনেক দিন পর তাঁদের নেতাকে দেখতে পেয়ে বাড়তি উৎসাহ চোখে পড়েছে এলাকার তৃনমূল কর্মীদের মধ্যে। তাই আরাবুল ইসলামের নামে এদিন দেওয়া হয় জয়ধ্বনিও। কিন্তু এই ভাঙড় 2 পঞ্চায়েত সমিতির সভাপতি তিনি নন, এটা যেন ভাবাই যায় না! এর কারন কি?

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন এই প্রশ্নের উত্তরে আরাবুল ইসলাম বলেন, “প্রোটোকল অনুযায়ী আমাকে এবার সহ সভাপতি হতে হয়েছে। তবে যিনি সভাপতি হয়েছেন সেই বিশ্বজিৎ মন্ডল আমারই ঘনিষ্ট। কাজের ক্ষেত্রে কোনো অসুবিধে হবে না।” পাশাপাশি যেই ঘটনা নিয়ে তাঁকে জেলে থাকতে হয়েছে সেই ভাঙড়ের পাওয়ার গ্রীড প্রসঙ্গে আরাবুল ইসলাম বলেন, “এলাকায় শান্তি প্রতিষ্টাই মূল লক্ষ। মুখ্যমন্ত্রীর চিন্তাভাবনাকে সামনে রেখেই কাজ করা হবে।” এদিন এই বোর্ড গঠনের পর আদালতের নির্দেশমত তিনি নিউটাউনে চলে যান। রাজনৈতিক মহলের মতে, অনেক ঝড় ঝঞ্জ্বা পেরোনো আরাবুল ইসলাম আর কোনো রিস্ক নিতে চাইছেন না। আর তাইতো এবার দল এবং প্রশাসন সকলের নির্দেশ মেনে কিছুটা সাবধানী ভূমিকায় তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!