এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আর থাকবেননা রায়দিঘীর বিধায়ক- সাংবাদিকদের সামনে চাঞ্চল্যকর স্বীকারোক্তি দেবশ্রী রায়ের

আর থাকবেননা রায়দিঘীর বিধায়ক- সাংবাদিকদের সামনে চাঞ্চল্যকর স্বীকারোক্তি দেবশ্রী রায়ের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচন নিয়ে যখন জোর কদমে তোড়জোড় শুরু হয়েছে তৃণমূল শিবিরে, ঠিক সেসময় তৃণমূল শিবির থেকে হঠাৎই এক বিধায়ক পুরোপুরি দূরে সরে যান। এমনকি তৃণমূল নেত্রীর সভাতেও তাঁকে দেখা যায়না। যথারীতি বিতর্ক বাড়তে থাকে। আর এই বিতর্ক যাকে নিয়ে তৈরি হয়, তিনি হলেন রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন বড় তারকা সত্বেও রায়দিঘির বিধায়ক হিসেবে জয়লাভ করেছেন দু-দুবার দেবশ্রী রায়। কিন্তু কিছুদিন আগেই তৃণমূল নেত্রীর সভায় দেবশ্রী রায়ের অনুপস্থিতি নিয়ে শুরু হয় রাজনৈতিক মহলে ব্যাপক সমালোচনা।

ওই সভায় অনুপস্থিত থাকতে দেখা যায় প্রতিমা মন্ডল, জীবন মুখোপাধ্যায়, মন্টুরাম পাখিরাকেও। খুব স্বাভাবিকভাবেই শুরু হয়ে যায় দলবদলের আলোচনা। এবার সবকিছু নিয়ে মুখ খুললেন দেবশ্রী রায়। এদিন তিনি স্পষ্ট করে দিলেন, তিনি তৃণমূলেই আছেন। তবে আগামী দিনে তিনি রায়দিঘি থেকে আর নির্বাচন লড়বেন না বলে জানিয়ে দিয়েছেন। আর এর কারণ হিসেবে দেবশ্রী রায় জানিয়েছেন, যেভাবে রায়দিঘি অঞ্চলে তাঁর নামে কুৎসা ছড়ানো হয়েছে তা অত্যন্ত ন্যাক্কারজনক। দীর্ঘদিন রাজনীতির মঞ্চে দেবশ্রী রায়কে পাওয়া যাচ্ছেনা। তার কারণ হিসেবে দেবশ্রী নিজেই জানিয়েছেন পারিবারিক সমস্যা এবং শোভন চট্টোপাধ্যায়ের কারণে তিনি রাজনীতি থেকে দূরে ছিলেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন দেবশ্রী রায় জানিয়েছেন, তিনি তৃণমূলেই আছেন এবং বিরোধীদের উদ্দেশ্যে তিনি বার্তা দিয়েছেন আগামী দিনে ময়দানে দেখা হবে। প্রসঙ্গত, দক্ষিণ 24 পরগনার রায়দিঘি থেকে বিধায়ক দেবশ্রী রায়ের বিরুদ্ধে কিন্তু ইতিমধ্যেই টোটো দুর্নীতি নিয়ে ব্যাপক জল্পনা শুরু হয়েছে। জল এতদূর গড়ায়, যেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হস্তক্ষেপ করতে হয় বলে শোনা গেছে দলীয় সূত্রে। সেই সূত্রেই মনে করা হচ্ছে দেবশ্রী রায়কে হয়তো আর রায়দিঘি থেকে প্রার্থী নাও করা হতে পারে।

দেবশ্রী নিজেও এবার রায়দিঘি থেকে লড়াইয়ের অনিচ্ছা প্রকাশ করে সে দিকেই ইঙ্গিত করলেন বলে মনে করা হচ্ছে। আপাতত একুশের বিধানসভার নির্বাচন যখন শিয়রে, ঠিক সেসময় দীর্ঘদিন পর দেবশ্রী রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের মতামত জানালেন। তাহলে কি এবার আশা করা যায়, দেবশ্রী রায় আবার রাজনৈতিক মঞ্চে জোরদার লড়াই শুরু করবেন তৃণমূলের হয়ে? যাবতীয় দুর্নীতির অপবাদ তিনি মুছে ফেলতে কি সচেষ্ট হবেন? নজর থাকবে আগামী দিনে দেবশ্রী রায়ের পদক্ষেপ নিয়ে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!