এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আর এক জনপ্রিয় টলি তারকার গেরুয়া প্রবেশ, একুশের মহারণের আগে আত্মবিশ্বাস চূড়ান্ত বিজেপির

আর এক জনপ্রিয় টলি তারকার গেরুয়া প্রবেশ, একুশের মহারণের আগে আত্মবিশ্বাস চূড়ান্ত বিজেপির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি নির্বাচন কমিশন এই রাজ্যের নির্বাচনী দিনক্ষণ ঘোষণা করে দিয়েছেন। আর সেই অনুযায়ী বর্তমানে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে রাজনৈতিক দলগুলির অন্দরে। পাশাপাশি বর্তমান রাজনৈতিক মহাযুদ্ধের প্রেক্ষাপটে অনবরত হয়ে চলেছে দলবদল। অন্যদিকে তৃণমূল এবং বিজেপি শিবিরের সাথে পাল্লা দিয়ে এই মুহূর্তে রাজনৈতিক মহলের সাথে সাথে টলিপাড়াতেও উঠেছে ব্যাপক রাজনৈতিক ঝড়। রাজনৈতিক সমীকরণের খেলায় কখনো তৃণমূলে, আবার কখনো বিজেপিতে দেখা যাচ্ছে টলিপাড়ার তারকাদের।

তবে গেরুয়া শিবিরের যোগদান পর্ব এখনো বর্তমান। আর এবার টলিউড সুন্দরী অভিনেত্রী তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় যোগ দিলেন গেরুয়া শিবিরে। সোমবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে এই যোগদান পর্ব সম্পন্ন হয় বলে জানা গিয়েছে। শ্রাবন্তী রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করে গেরুয়া শিবিরের অন্যতম সৈনিক বলে পরিচিত হলেন। যোগদান পর্বের পর সাংবাদিক সম্মেলনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়নের শরিক হতে তিনি বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এবং আগামী দিনে তিনি সবাইকে পাশে নিয়ে তাঁর নতুন পথ যে চলতে চান সে কথাও জানিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গেরুয়া শিবিরে যোগদানের খবরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। শ্রাবন্তী বাংলা ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যথারীতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ফ্যানবেসও যথেষ্ট উল্লেখযোগ্য। এক্ষেত্রে গেরুয়া শিবিরে শ্রাবন্তীর যোগদান তাঁর ফ্যানবেসকেও বিজেপিতে নিয়ে আসতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

পাশাপাশি বিশিষ্ট ব্যক্তিত্বদের সামাজিক পরিচয়ের হাত ধরে সাধারণ মানুষের সাথে আরো নিবিড় যোগাযোগ করতে পারবে গেরুয়া শিবির। আপাতত দেখার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদান এবারের বিধানসভা নির্বাচনে কতটা ফলপ্রসূ হতে পারে বিজেপির জন্য। অন্যদিকে টলিপাড়াতেও যে আড়াআড়িভাবে ভাঙন ধরেছে রাজনীতির হাত ধরে, তা ক্রমশ প্রকাশ্য। অন্যদিকে রাজনৈতিক মহলের একাংশের দাবী, দলবদলের ক্ষেত্রে গেরুয়া শিবির কিছুটা হলেও এগিয়ে আছে। শেষবেলায় এসে শ্রাবন্তীর যোগদান সে কথাই প্রমাণ করে।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!