এখন পড়ছেন
হোম > অন্যান্য > ‘লাস্যময়ী’ দূর্গা সেজে নেটিজেনদের তীব্র রোষের মুখে পরে অবশেষে মুখ খুললেন তৃণমূল সাংসদ নূসরাত

‘লাস্যময়ী’ দূর্গা সেজে নেটিজেনদের তীব্র রোষের মুখে পরে অবশেষে মুখ খুললেন তৃণমূল সাংসদ নূসরাত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- গতকাল মহালয়া উপলক্ষে সকলের মতোই অভিনেত্রী সংসদ নুসরত জাহান শুভেচ্ছা জানান সকলকে। আর তাই সোশাল মিডিয়ায় নিজের একটি দুর্গার সাজের ভিডিও পোস্ট করেন তিনি। আর তাতেই বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। দেখা যায় এদিন শাঁখাপলা, আটপৌড়ে শাড়ি পরে, হতে ত্রিশূল নিয়ে দুর্গার বেশে সেজেছিলেন তিনি। তাঁর দৃষ্টি কখনো ছিল নরম, মাতৃসুলভ। আবার কখনো তাঁর চোখে ছিল ক্রোধ। দুষ্টের দমনের জন‍্য দূর্গা রূপেই এদিন হাজির হয়ে সকলকে মহালয়ার শুভেচ্ছা বার্তা জানাতে চেয়েছিলেন তিনি। তবে উল্টে তাঁকে কটাক্ষ শুনতে হয় নেটজনতার।

ভিডিও পোস্ট করার আগে নিশ্চয়ই অভিনেত্রী সেটা দেখেননি বলেও সন্দেহ প্রকাশ করেন অনেকে। তাঁদের কথায় অভিনেত্রী যে বিজ্ঞাপনী প্রচার করছেন না, সেটা তাঁর বোঝা উচিত ছিল। তবে সত্যিই নাকি তাঁকে দেখে নাচ ভুলে যাবেন বলেই কেউ কেউ মনে করেছেন । কেউ আবার নুসরত জাহান কেন ইংরেজিতে শুভ মহালয়া লিখেছেন, কেন বাংলায় লেখেননি, সেই নিয়েও প্রশ্ন তুলেছেন। তবে এখানেই শেষ নয়, সেই সঙ্গে উঠে আসে জাতি ধর্ম নিয়ে কথা। কাউকে বলতে শোনা যায়, হিন্দু না হয়ে হিন্দুদের উৎসবে তিনি যোগদান কেন করেছেন। তাছাড়া হাতে ত্রিশূল নেবার স্পর্ধাই বা তাঁর হয় কি করে! এমন অনেক কথা উঠে আসে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে এসব কথায় মোটেই দমে যাননি তিনি। মানব ধর্ম যে সবার আগে সেটাই স্বীকার করে নিয়েছেন তিনি। মানুষের আগে যে জাতীয় ধর্ম বর্ণ সব ধুলিস্যাৎ হয়ে যায়, সেই কথাই শোনা গেছে তাঁর মুখে। এই সমস্ত মানুষদের কটাক্ষের তীব্র প্রতিবাদ করে তিনি লেখেন যে, তিনি একজন মানুষ। আর তাঁর কাছে এটাই যথেষ্ট। এটাই তাঁর পরিচয়। সেই সঙ্গে আবারও তাঁর কণ্ঠে জাতিভেদ ভুলে মানবিকতার সুরই শোনা গেছে।

তবে অভিনেত্রীর এহেন অপমানে কিন্তু চুপ করে ছিলেন না তাঁর অনুরাগীরা। অভিনেত্রীর এহেন অপমানে তাঁরাও কিন্তু ঘোর প্রতিবাদ জানিয়েছিলেন। অভিনেত্রীর রূপের প্রশংসা করেও তাঁর পাশে দাঁড়াতে দেখা গেছে অনেক অনুরাগীকে। সেই সঙ্গে নুসরতের রূপের প্রশংসা করে তাঁরা বলেছেন তাঁকে দূর্গা রূপে খুব ভালো মানিয়েছে। সেই সঙ্গে অপরূপ সুন্দর লাগছিল তাঁকে। তাই এত অপ্রত্যাশিত কমেন্টের পর এমন কমেন্ট পেয়ে অভিনেত্রী হয়ত কিছুটা আশ্বস্ত হয়েছেন বলেই মনে করছেন অনেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!