এখন পড়ছেন
হোম > অন্যান্য > আপনার হবু স্বামী কি মদ্যপ হবেন? খুব সহজেই জেনে যেতে পারেন বিয়ের আগেই! কিভাবে? জানুন বিস্তারে

আপনার হবু স্বামী কি মদ্যপ হবেন? খুব সহজেই জেনে যেতে পারেন বিয়ের আগেই! কিভাবে? জানুন বিস্তারে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্তমানে আধুনিক মানুষের জীবনে মদ্যপান একটি শৌখিন বিষয়ে পরিণত হয়েছে। যেখানে সামাজিক অবস্থান ঠিক রাখতে মদ্যপান একটি সহজ বিষয়ে পরিণত হয়েছে। তবে অনেক ক্ষেত্রেই এই শৌখিনতার গণ্ডি পেরিয়ে তা পৌঁছে যায় ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে। যেখানে জীবনযুদ্ধে লড়াই করতে করতে জীবনই শেষ হয়ে যায় অনেকের। মদ্যপান আর মাদকাসক্তির মধ্যে একটি সূক্ষ্য পার্থক্য আছে। এই পার্থক্য ঘুচে গেলেই, যেখানে বাঁচার জন্য খাওয়া আর খাওয়ার জন্য বাঁচা আলাদা করা যায় না।

ডাক্তারী গবেষণায় জানা গেছে, একটি স্ট্যান্ডার্ড সাইজের পানীয়ের ক্ষেত্রে, মহিলাদের ক্ষেত্রে একদিন ৩ টি হিসেবে সারা সপ্তাহে মোট ৭টি এবং পুরুষের ক্ষেত্রে প্রতিদিন ৪ টি হিসেবে সারা সপ্তাহে ১৪ টির বেশি পানীয় সেবন স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। তবে আপনার শরীরে সেটিকে অনুভব করার তাগিদে বেশি খেতে থাকলে একসময় তা নেশায় পরিণত হয়। এরফলে হার্ট, লিভার, সহ নার্ভাস সিস্টেম এবং ব্রেন এর ক্ষতি হয়। অনেক সময় ব্রেন এর আকার পরিবর্তন হয়েও যেতে পারে। তবে মনস্তাত্বিক দের মতে, একজন মানুষের মাদকাসক্তি এর পিছনে থাকে প্রধানত তিনটি কারণ, সামাজিক – পারিবারিক – মানসিক।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রতিটি মানুষের জীবনে যেহেতু বিয়ের একটি গুরুত্ব আছে, তাই হবু সম্পর্কের মানুষটির মধ্যে এমন কোনো খারাপ অভ্যেস আছে কিনা তা জেনে নিতে চান সকলেই। কারণ মানুষের জীবন একে অপরের সঙ্গে জুড়ে গেলে তার প্রভাব যে উভয়ের জীবনেই পড়তে বাধ্য সেটা সবাই জানেন। তবে জ্যোতিষ শাস্ত্রে আপনার এই সমস্যার সমাধান করা সম্ভব। কারণ জ্যোতিষ মতে বলা যায় আপনার হবু স্বামীর এমন দোষ থাকতে পারে কিনা।

লগ্নের দ্বিতীয় ও অষ্টম স্থানে রাহু কেটুর অবস্থান থাকলে স্বামীর মদ্যপানের সম্ভাবনা থাকে। বৃহস্পতির তৃতীয় ভাবে অবস্থানের ফলেও এমন হতে পারে। লগ্নের চতুর্থে রবি শুক্র এক ঘরে হলে স্বামীর মদ্যপানের স্বভাব থাকতে পারে। আবার শনির সপ্তম স্থানে অবস্থান হলেও জাতিকার স্বামীর মাদকাসক্ত হওয়ার সম্ভাবনা থাকে। এছাড়া লগ্ন পতি নীচ হলে বা রাহু যুক্ত হলে স্বামীর মদের নেশা থাকতে পারে। জন্ম ছকে খলযোগের আভাস থাকলেও এমনটা হতে পারে। শনি চন্দ্রের একত্র অবস্থানের ফলস্বরূপ স্বামীর মাদকাসক্তির সম্ভাবনা অনুমান করা হয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!