এখন পড়ছেন
হোম > জাতীয় > তিনি যে অনুব্রত মন্ডল অমিত শাহকেও সেটা বুঝিয়ে দিতে মাস্টারস্ট্রোক শেষবেলায়

তিনি যে অনুব্রত মন্ডল অমিত শাহকেও সেটা বুঝিয়ে দিতে মাস্টারস্ট্রোক শেষবেলায়



লোকসভা ভোটের আগে বঙ্গ বিজেপি শিবিরকে আরো একবার চাঙ্গা করতে আজ দুদিনের রাজ্য সফরে আসছেন জাতীয় বিজেপি শিবিরের শীর্ষ নেতৃত্ব অমিত শাহ। রাজ্য বিজেপি কর্তৃপক্ষদের সঙ্গে লোকসভা ভোটকেন্দ্রিক বিভিন্ন বিষয়ে পরামর্শ দিতে বৈঠক করবেন সর্বভারতীয় বিজেপি সভাপতি। তুলে ধরবেন দলীয় অন্দরের খুঁত গুলো এবং তার উপর ভিত্তি করে কী কী কর্মসূচি গ্রহন করা যায় তা নিয়েও বিশেষ পরামর্শ দেবেন রাজ্যের পদ্মবাহিনীর কর্তাদের। এদিকে জাতীয় বিজেপির শীর্ষ নেতৃত্বের সামনে রাজ্যের গেরুয়াশিবিরের ভাবমূর্তিকে ইতিবাচক ভাবে তুলে ধরতে প্রস্তুতি তুঙ্গে রয়েছে বঙ্গ বিজেপি আধিকারিক তথা কর্মী সমর্থকদের মধ্যে। কিন্তু তাঁদের সেই প্রস্তুতিতে জল ঢেলে দিতে একটি খবর প্রকাশ্যে আসল শেষবেলায়। জানা গেছে অমিত শাহের বঙ্গের মাটিতে পা রাখার আগেই বিজেপির বেশ কিছু সমর্থক ইতিমধ্যেই রাজ্যের শাসকদলের টিকিট কেটেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পূর্বের প্ল্যান মাফিক আজ রাতেই বঙ্গে এসে পৌছানোর কথা অমিত শাহের। তারপরই কাল সকালে উড়বেন অনুব্রতের গড়ে(বীরভূম জেলা) তারাপীঠ দর্শনে। কিন্তু তার আগেই খবর পাওয়া গেলো খোদ বীরভূমের মাটিতেই বিজেপি সহ বেশ কিছু বিরোধীরা নাম লিখিয়ে ফেলেছেন তৃণমূলশিবিরে। এ প্রসঙ্গ রামপুরহাট-২ ব্লকের তৃণমূল সভাপতি সুকুমার মুখোপাধ্যায় জানান যে, এদিন নাকি বিজেপির বুথ সভাপতি সহ পদ্মঘাঁটির বহু কর্মী এবং সমর্থকরা তৃণমূলশিবিরে যোগ দিয়েছেন। এর থেকে নাকি বোঝাই যাচ্ছে জেলার মানুষ অমিত শাহকে কী বার্তা দিতে চাইছে এবং রাজ্যের হাওয়া কোন দিকে বইছে!

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জাতীয়স্তরের বিজেপি সভাপতির বঙ্গের মাটিতে পা রাখার আগেই এ ধরণের খবর প্রকাশ্যে আসায় রীতিমতো ঘাম ছুটছে বীরভূমের বিজেপি শীর্ষ নেতৃত্বদের মধ্যে। একইসঙ্গে অস্বস্তিতে পড়ে গেছে গোটা রাজ্যের বিজেপি নেতৃত্বরাও। বীরভূমের তৃণমল জেলা সভাপতি অনুব্রত মন্ডলের অঙ্গুলি হেলনেই যে এসব কিছু হচ্ছে তা নিয়ে আশঙ্কাও প্রকাশ করেছেন জেলা বিজেপি নেতৃত্বরা। আসলে তৃণমূলের পাশাপাশি রাজ্যে বিজেপিরও ভোটব্যাঙ্ক বাড়ছে সেটাই সহ্য হচ্ছে না তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত ওরফে কেষ্টার। তাই লোকসভা ভোটের আগে অমিশ শাহের সামনে রাজ্য বিজেপির বিশ্বাসের ভীত নড়িয়ে দিলেন তৃণমূলের তরফের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল এমনটাই অনুমান করছেন রাজ্য রাজনীতির বিশেষজ্ঞের একাংশ। যদিও এই নিয়ে এখনো পর্যন্ত বিজেপির তরফ থেকে কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!