এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > কাজ করার ইচ্ছে নেই, সরিয়ে দাও, হঠাও – দলীয় কর্মীদের উদ্দেশ্যে অনুব্রত মন্ডলের বার্তা

কাজ করার ইচ্ছে নেই, সরিয়ে দাও, হঠাও – দলীয় কর্মীদের উদ্দেশ্যে অনুব্রত মন্ডলের বার্তা



বোলপুরের ডাকবাংলো স্টেডিয়ামের তৃণমূল জেলা কমিটির বৈঠক হলে বিভিন্ন অঞ্চলের সভাপতিদের সঙ্গে মহিলা জনসভার বিষয়ে আলোচনা করলেন জেলা সভাপতি অনুব্রত মন্ডল। এদিন সভায় উপস্থিত ছিলেন বীরভূম সহ মঙ্গলকোট,কেতুগ্রাম এবং আউশগ্রামের সভাপতিরা।

প্রসঙ্গত আগামী ৩ ফেব্রুয়ারী থেকে ১ এপ্রিল পর্যন্ত বীরভূমের প্রতিটি ব্লকে শুরু হতে চলেছে মহিলা জনসভা। তার জন্যই এই বৈঠকের আয়োজন করা হয়েছিল। কিন্তু এদিনের বৈঠকে অনুপস্থিত ছিলেন কিছু ব্লকের সভাপতি। আর তাই অনুব্রত ব্লক সভাপতিদের উদ্যেশে রাগান্বিত স্বরে বলেন, বোঝাই যাচ্ছে তাঁদের কাজ করার ইচ্ছে নেই। সরিয়ে দাও, হঠাও তাঁদের। পাশাপাশি তিনি সকল উপস্থিত সভাপতিদের উদ্যেশে প্রশ্ন ছুড়ে বললেন, আপনারা কি আদৌ বুথ সভাপতিরা কী করছে খোঁজ নেন? বুথে বুথে যান? তাঁরা মিটিং করেন কিনা খবর নেন? একই সাথে তিনি কড়া ভাষায় সভাপতিদের আসন্ন মহিলা সভার কাজগুলিকে সঠিক ভাবে দ্রুত শেষ করার নির্দেশ দেন।

মহিলা সভার আয়োজন ছাড়াও এদিন অনুব্রত দলের কর্মীদের মধ্যে চলা কোন্দল বন্ধ করবার আহ্বান জানিয়ে বলেন, নিজেদের মধ্যে অশান্তি করলে চলবে না। নতুন বা পুরোনো সবাইকে একযোগে কাজ করতে হবে। সতর্ক করেন বিজেপির সাম্প্রদায়িক মনোভাব নিয়েও। তাঁর কথায়,  এত সভা, বৈঠক পঞ্চায়েত নির্বাচনের জন্য নয়। দিল্লি থেকে বিজেপিকে হঠাতে হবে। না হলে ভয়ঙ্কর কালো দিন আসতে চলেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!