এখন পড়ছেন
হোম > জাতীয় > ব্রেকিং নিউজ – খোদ অমিত শাহের ফোন এল অনুব্রত মন্ডলের কাছে!

ব্রেকিং নিউজ – খোদ অমিত শাহের ফোন এল অনুব্রত মন্ডলের কাছে!



অনুব্রত মন্ডল মানেই বঙ্গ-রাজনীতিতে বেশ একটি রঙিন চরিত্র। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মুখ খোলা মানেই – সাংবাদিকদের কাছে নতুন সংবাদের শিরোনাম! কখনো পুলিশকে বোমা মারার পরামর্শ, কখনো গুড়-বাতাসের তত্ত্ব তো কখনো রাস্তায় উন্নয়ন দাঁড় করানোর পদ্ধতি। অনুব্রত মন্ডল মানেই – নতুন নতুন ঘটনার ঘনঘটা।

আর এবার সেই তালিকায়, নবতম সংযোজন – দিল্লি থেকে অনুব্রত মন্ডলকে ফোন করলেন স্বয়ং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ফোন করে তাঁর শারীরিক অবস্থার খবরাখবর নিলেন তিনি। আর এই চমকে দেবার মত খবর অন্য কোথাও থেকে নয় – এই দাবি এসেছে স্বয়ং অনুব্রত মন্ডলের কাছ থেকেই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মাত্র কয়েকদিন আগেই তাঁর ‘গাঁজা-কেসের’ ভিডিও নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য-রাজনীতি। আর তারপর থেকেই বেশ খোশমেজাজে দেখা যাচ্ছে বীরভূমের এই দোর্দণ্ডপ্রতাপ নেতাকে। তেমনই এক খোশমেজাজে থাকা সাংবাদিক বৈঠকে তাঁকে জিজ্ঞাসা করা হয় তাঁর শারীরিক অবস্থা নিয়ে। প্রসঙ্গত, কিছুদিন আগেই সামান্য চিকিৎসার জন্য তাঁকে কলকাতার এসএসকেএমে যেতে হয়েছিল।

কিন্তু রটে গিয়েছিল, তিনি নাকি গুরুতর অসুস্থ – এমনকি, তাঁর জন্য মেডিক্যাল বোর্ডও বসাতে হয়েছে। সেই প্রসঙ্গেই তাঁর শারীরিক অবস্থার খবরাখবর নেন সাংবাদিকরা। জবাবে উত্তরটা এল এক্কেবারে অনুব্রত মন্ডল সুলভ! তিনি জানালেন, আরে, ‘ফলস’ কেউ রটিয়ে দিয়েছিল। দিল্লি পর্যন্ত খবর চলে গিয়েছিল। অমিত শাহ ফোন করে জিজ্ঞাসা করলেন কেয়া হুয়া রে ভাই? স্বাভাবিকভাবেই, অনুব্রত মন্ডলের এই নতুন দাবি ঘিরে বেশ শোরগোল পড়ে গেছে রাজ্য-রাজনীতিতে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!