এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অনুব্রত গড়ে তৃণমূলের ঘুম উড়িয়ে দিতে পারে “ফজলি আমরাই” – গভীর শঙ্কায় খোদ দাপুটে নেতারাই!

অনুব্রত গড়ে তৃণমূলের ঘুম উড়িয়ে দিতে পারে “ফজলি আমরাই” – গভীর শঙ্কায় খোদ দাপুটে নেতারাই!



এবার খোদ বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলের গড় তৃণমূল সম্পর্কে মন্তব্য করতে গিয়ে দলেরই একাংশের নাম বলে অভিহিত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শিরোনামে উঠে আসলেন নলহাটি বিধানসভার তৃনমূলের চেয়ারম্যান আসাদুজ্জামান।

সূত্রের খবর, এদিন সোশ্যাল মিডিয়া একটি পোস্ট করতে গিয়ে তিনি বলেন, “বাইরে তৃণমূলের সঙ্গে থেকেও মিটিং মিছিলে গিয়ে বেশ কিছু মানুষ তলায় তলায় গেরুয়া জামা পড়ে বসে আছেন। তারা আমাদের ভোট নাও দিতে পারে। তাই ফজলি আম থেকে সাবধান। নইলে তৃণমূলের সমূহ বিপদ।” কিন্তু হঠাৎ কেন এই ধরনের পোস্ট করলেন তিনি! তার কারণ দর্শিয়ে আসাদুজ্জামান বলেন, “দলের ভেতরে অনেকেই বিজেপির সঙ্গে যোগাযোগ রাখতে পারে।

আর সেই আশঙ্কা থেকেই তারা আমাদের ভোট নাও দিতে পারে। আর তাই এই ধরনের পোস্ট করা হয়েছে।” তবে সোশ্যাল মিডিয়ায় কোথায় কে কি করছে তা নিয়ে কোনরূপ মন্তব্য না করে মানুষ তৃণমূলের পক্ষেই আছে বলে জানান বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি অভিজিৎ সিংহ রানা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

একই কথা বলেছেন জেলা পরিষদের মেন্টর তথা তৃণমূল নেতা ধীরেন্দ্রমোহন বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, “1977 সালে যারা কংগ্রেসের হয়ে ভোট করেছিলেন, তারা সবাই যদি কংগ্রেসকে ভোট দিতেন তাহলে ইন্দিরা গান্ধীর হারতেন না। তাই এমনটা হতেই পারে। কিন্তু বর্তমানে তৃণমূল এতটাই পোক্ত জায়গায় আছে যে আমাদের ক্ষমতাচ্যুত করার শক্তি বিজেপির নেই।”

এদিকে আসাদুজ্জামানের ফজলি আমের তত্ত্ব এবং তৃণমূলের ভেতরে অনেক নেতা বিজেপিকে ভোট দিতে পারে এহেন আশঙ্কার কথা তুলে ধরে এদিন পাল্টা সেই তৃনমূলকে খোঁচা দিতে দেখা গেছে রাজ্য বিজেপি যুব মোর্চার সহ-সভাপতি ধ্রুব সাহাকে। এদিন তিনি বলেন, “শাসকদলের অনেক নেতার প্রতি মানুষজন ক্ষুব্ধ। আর তাই এবার ইভিএমে তার প্রতিফলন ঘটবে।”

সব মিলিয়ে এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে খোদ অনুব্রত মণ্ডলের গড়ে সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা জারি করে আসন্ন নির্বাচনে অনেকেই তলায় তলায় বিজেপি সম্পর্কে যোগাযোগ রাখতে পারে এই আশঙ্কা করে তাদের ফজলি আম বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গেল নলহাটি বিধানসভার তৃনমচল চেয়ারম্যান আসাদুজ্জামানকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!