এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > অনুব্রতর মহাযজ্ঞ নিয়ে মুখ খুললেন দিলীপ! জেনে নিন

অনুব্রতর মহাযজ্ঞ নিয়ে মুখ খুললেন দিলীপ! জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক দলগুলোর মধ্যে তরজা বৃদ্ধি পাচ্ছে। বিজেপি এবং তৃণমূলের মধ্যেকার তরজা এখন দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রায় প্রতিনিয়ত এক নেতা অপর নেতাকে খোঁচা দিতে শুরু করেছেন। আর এই পরিস্থিতিতে আগামী বিধানসভা নির্বাচনের আগে দলের সাফল্য কামনা করে 220 আসন যাতে পাওয়া সম্ভব হয়, তার জন্য কঙ্কালীতলায় মহাযজ্ঞ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। যার জন্য প্রভূত আয়োজন করা হয়। কিন্তু এবার অনুব্রত মণ্ডলের এই মহাযজ্ঞ নিয়ে তাকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

সূত্রের খবর, এদিন অনুব্রত মণ্ডলের এই মহাযজ্ঞ নিয়ে তাকে আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি। বৃহস্পতিবার তিনি বলেন, “উনি তো লোকসভার আগেও ব্রাহ্মন ভোজন, গো দান করেছিলেন। তার পরিণাম কি হল! বারোটা আসন চলে গেল ওনাদের। এবারে 120- 220 তো নয়। 120 আসন প্রার্থনা করুন, ভগবান যদি দয়া করেন। 200 টা আসন তো আমরা পাচ্ছি যারা সারা বছর লুটপাট করেন, তারা এখন যদি ভগবানকে ঘুষ দেন, তা কি হবে!”

একাংশ বলছেন, যখন মানুষ বিপদে পড়ে, তখন ভগবানের কাছে যায়। এক্ষেত্রে অনুব্রত মণ্ডল এখন চাপে পড়েই আগামী নির্বাচনের বৈতরণী পার হতে মা কালীর কাছে যেতে শুরু করেছেন বলে নিজের মন্তব্যের মধ্যে দিয়ে বুঝিয়ে দিতে চাইলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে এসব করে লাভের লাভ কিছুই হবে না বলে জানিয়ে দিলেন তিনি। অর্থাৎ আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসবে বলে নিজের মন্তব্যের মধ্যে দিয়ে আরও একবার বুঝিয়ে দেওয়ার চেষ্টা করলেন দিলীপবাবু বলে মনে করছেন বিশেষজ্ঞরা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

পর্যবেক্ষকদের একাংশ বলতে শুরু করেছেন, যেকোনো নির্বাচনের আগে অনুব্রত মণ্ডলের চমক ধমক রীতিমতো শোরগোল ফেলে দেয় গোটা রাজ্যে। গত লোকসভা নির্বাচনের আগেও তার দল প্রতিটি আসনে জয়লাভ করবে বলে জানিয়ে দিয়েছিলেন অনুব্রতবাবু। কিন্তু বাস্তবে ফল উল্টো হয়েছে। বিজেপির অভূতপূর্ব ফলাফলে রীতিমত স্তম্ভিত হয়ে গিয়েছেন তিনি। আর এবার বিধানসভা নির্বাচনের আগে তিনি আবার কথা দিয়েছেন যে, আগামী নির্বাচনে তার দল ব্যাপক সাফল্য পাবে।

তবে তার এই কথা যাতে বাস্তব হয়, তার জন্য এখন কঙ্কালীতলায় পুজো দিয়ে দলের শ্রীবৃদ্ধি প্রার্থনা করতে দেখা গেল অনুব্রত মণ্ডলকে। তবে অনুব্রতবাবুর এই স্বপ্ন কখনও যে সত্যি হবে না, তা নিজের মন্তব্যের মধ্যে দিয়ে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, কার কথা সত্যি হয়, তা ভোটবাক্স খোলার পরই পরিষ্কার হয়ে যাবে বলে দাবি বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!