এখন পড়ছেন
হোম > রাজ্য > অটল বিহারির অস্থি বিসর্জনে গিয়ে অনুব্রত-গড়ে আক্রান্ত বিজেপি, অভিযুক্ত শাসকদল

অটল বিহারির অস্থি বিসর্জনে গিয়ে অনুব্রত-গড়ে আক্রান্ত বিজেপি, অভিযুক্ত শাসকদল



প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর অস্থি-কলস বিসর্জনকে কেন্দ্র করে নয়া রাজনৈতিক উত্তেজনা ছড়ালো রাজ্যের জেলায়। প্রসঙ্গত এদিন বীরভূম জেলার ইলামবাজার অঞ্চলে প্রয়াত নেতার চিতাভষ্ম বিসর্জনের আয়োজন করার সময়ে বিজেপি দলের কর্মীরা তৃণমূল কংগ্রেস দলের মদতপুষ্ট দুষ্কৃতি বাহিনীর হাতে ব্যাপক ভাবে নিগৃহীত হন বলে গেরুয়া শিবিরের পক্ষ থেকে অভিযোগ উঠেছে।

পরিকল্পনা অনুসারে সংশ্লিষ্ট অঞ্চলে অবস্থিত জয়দেবে অটলবিহারী বাজপেয়ীর চিতাভষ্ম ভাসানোর কথা ছিলো। সেই মতো সেখানে প্যান্ডেল বাঁধার কাজ চলছিল। এই সময়েই দুষ্কৃতিবাহিনী বিজেপি কর্মীদের ওপরে দুষ্কৃতীরা বাঁশ, লাঠি নিয়ে চড়াও হয় বলে অভিযোগ। বিজেপি দলের অভিযোগ অনুসারে এদিনের ঘটনায় তাদের দলের ৭জন কর্মী আহত হয়েছেন। তাঁদের মধ্যে ৩ জনের মাথা ফেটে গিয়েছে। শেখ করিম, শেখ লাল্টু ও দেবু ঘোষ নামে ওই তিনজন আহত কর্মীকে চিকিৎসার জন্যে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই হিংসার খবর পেয়ে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলো পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। তবে দিনের ঘটনা প্রসঙ্গে বিজেপির ইলামবাজার ব্লক সভাপতি শিবদাস ঘোড়ুই বললেন, ”আমাদের কর্মীরা কাজ করছিল। সেই সময় অতর্কিত ভাবে তাদের উপর আক্রমণ করে তৃণমূলের লোকজন। পুলিশকে বারবার ফোন করা হলেও দেরি করে আসে।”  যদিও তাঁদের বিরুদ্ধে ওঠা সকল অভিযোগকে কার্যত উড়িয়ে দিয়ে তৃণমূল কংগ্রেস দলের অঞ্চল সভাপতি শেখ সাত্তার বললেন, ”আমাদের কোনও কর্মী ঘটনায় যুক্ত নয়। ওদের নিজেদের ঝামেলা।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!