এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > তৃণমূলকে চাপে ফেলে বিস্ফোরক দাবি করলেন বিজেপি নেতা আনিসুর রহমান

তৃণমূলকে চাপে ফেলে বিস্ফোরক দাবি করলেন বিজেপি নেতা আনিসুর রহমান



একদা তৃণমূল কংগ্রেস দলের সদস্য এবং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- এর খুব কাছের মানুষ পাঁশকুড়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান আনিসুর রহমান শাসক দলকে বিপাকে ফেলে দাবি করলেন কলকাতা হাইকোর্টের রায়ে কাউন্সিলর পদ ফিরে পেতে চলেছেন তিনি। এদিন তিনি জানালেন,তাঁকে পৌরসভা থেকে অগণতান্ত্রিকভাবে সরিয়ে দেওয়া হয়েছিল । হাইকোর্টের এই মামলার শুনানির পরেই এদিন বিচারক এই রায় দিয়েছেন বলে দাবি করলেন তিনি। একই সাথে নাম না করেই রাজ্যের শাসক দলকে আক্রমন করে তিনি বললেন , “পশ্চিমবঙ্গে যে অগণতান্ত্রিক প্রক্রিয়া চলছে মানুষ তার জবাব দেবে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

প্রসঙ্গতঃ তৃণমূল কংগ্রেস দলের সদস্য থাকাকালীন সময়ে দলীয় নির্দেশ অমাণ্য করেই পৌরসভার কাউন্সিলরদের ভোটাভুটিতে জয়লাভের পরবর্তীতে আনিসুর রহমান চেয়ারম্যান পদ গ্রহন করেন। তৃণমূল কংগ্রেস নেতৃত্ব সেইসময়ে নন্দ মিশ্রকে চেয়ারম্যান করতে চেয়েছিলো বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। সেই নির্দেশকে কার্যত বুড়ো আঙুল দেখিয়েই আনিসুর রহমানের নেতৃত্বে পুরসভার কাউন্সিলাররা তমলুক জেলাশাসকের দপ্তরে গিয়ে ভোটাভুটিতে যাওয়ার আবেদন জানান। এরপরেই কাউন্সিলারদের ভোটাভুটিতে আনিসুর রহমান পুরসভার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। এই ঘটনাকে কেন্দ্র করেই তৃণমূল কংগ্রেসের সঙ্গে আনিসুর রহমানের সম্পর্কে ফাটল ধরে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পরবর্তীতে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় দলবিরোধী কাজের জন্য আনিসুর রহমান’কে তৃণমূল কংগ্রেস দল থেকে বহিষ্কারের কথা ঘোষণা করেন। কছুদিন পর তিনি মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন। বিজেপিতে যোগ দেয়ার পরে এক কিশোরীর সাথে সম্পর্কহ ও সেই কিশোরীকে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে জেলেও থাকতে হয় তাঁকে। বর্তমানে তিনি জামিনে মুক্ত। এদিন হাইকোর্টের শুনানির পরে তিনি প্রকাশ্যে নিজের প্রতিক্রিয়া জানিয়ে বললেন , “আমাকে অগণতান্ত্রিকভাবে সরানো হয়েছিল। আমি হাইকোর্টের রায়ের কপি এখনও হাতে পাইনি। এই রায়ের জন্য আমি মহামান্য আদালতকে ধন্যবাদ জানাই।” যদি তাঁর দাবি সত্যি হয় তবে ফের বিপাকে পড়লো তাঁর প্রাক্তন দল বলে মনে করছে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!